১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

নাচের অনুষ্ঠানের টোপ দিয়ে কলকাতায় এনে নর্তকীকে ধর্ষণ, গ্রেপ্তার যুবক

Published by: Abhisek Rakshit |    Posted: August 28, 2021 8:44 pm|    Updated: August 28, 2021 10:06 pm

Kolkata: Youth arrested for raping a woman | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

অর্ণব আইচ: কলকাতায় (Kolkata) নাচের অনুষ্ঠানের টোপ দিয়ে এক নর্তকীকে ধর্ষণ। দক্ষিণ ২৪ পরগনার (South 24 Parganas) বাসিন্দা ওই তরুণীকে কলকাতায় নিয়ে এসে তাঁকে বিয়ের প্রতিশ্রুতিও দেয় ওই যুবক। তরুণীর অভিযোগের ভিত্তিতে পুলিশ তাকে গ্রেপ্তার করেছে।

পুলিশ জানিয়েছে, ধৃত যুবকের নাম আসিফ খান। তার আসল বাড়ি দক্ষিণ ২৪ পরগনার ঢোলাহাট এলাকায়। নিউ মার্কেট এলাকায় একটি মাংসের দোকানে কাজ করে আসিফ। ওই তরুণীও একই জেলার বাসিন্দা। কয়েক মাস আগে একটি মেলায় নাচের অনুষ্ঠান করতে গিয়েছিলেন ওই তরুণী। সেখানেই তাঁর সঙ্গে আসিফের পরিচয় হয়। আসিফ তাঁকে বলে, কলকাতায় তার অনেক চেনাশোনা ব্যক্তি ও ক্লাব রয়েছে। কলকাতায় বিভিন্ন জায়গায় তাঁর নাচের অনুষ্ঠানের অয়োজন করবে সে। এ ছাড়াও টিভির লাইভ শোতেও সুযোগ পাইয়ে দেওয়ার ব্যবস্থা করবে। আসিফের কথায় তরুণী বিশ্বাস করেন।

[আরও পড়ুন: রবিবারই তৃণমূলে যোগ দিচ্ছেন প্রয়াত সোমেন মিত্রর স্ত্রী শিখা মিত্র, ছেলে রোহনকে নিয়ে ধোঁয়াশা]

এরপর আসিফের হাত ধরেই তিনি কলকাতায় চলে আসেন। আসিফ নিজেকে অবিবাহিত বলে। মধ্য কলকাতার তালতলায় একটি বাড়ি ভাড়া নিয়ে তরুণীকে নিয়ে থাকতে শুরু করে সে। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে টানা দু’মাস তাঁকে ধর্ষণ করে, অভিযোগ এমনই। দু’মাসেও কোনও নাচের অনুষ্ঠান আয়োজন না করায় সন্দেহ হয় তরুণীর। তিনি যুবককে বিয়ের জন্য চাপ দিতে থাকেন। কিন্তু বিয়ে করার বদলে তাঁকে হুমকি দেয় আসিফ। খোঁজখবর নিতে তরুণী জানতে পারেন যে, আসিফের স্ত্রী ও সন্তান রয়েছেন। এর পর তিনি গত জুন মাসে যুবকের বিরুদ্ধে তালতলা থানায় অভিযোগ দয়ের করেন। এর পর থেকেই আসিফ পলাতক। তার মোবইল ফোনও বন্ধ।

সম্প্রতি নিজের বাড়ি ঢোলাহাটে ফেরে অভিযুক্ত আসিফ। গোপন সূত্রে খবর পেয়ে বাড়িতে হানা দিয়ে তালতলা থানার পুলিশ তাকে গ্রেপ্তার করে। শনিবার ধৃতকে ব্যাঙ্কশাল আদালতে তোলা হলে তাকে ২ সেপ্টেম্বর পর্যন্ত পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দেন বিচারক। ধৃতকে জেরা করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: স্রেফ মার্কস-লেনিন নিয়ে কথা নয়, যেতে হবে প্রান্তিক এলাকায়, দলকে চাঙ্গা করতে নয়া নিদান CPM-এর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে