২২  শ্রাবণ  ১৪২৯  সোমবার ৮ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পোস্তায় নিজের দোকান থেকে স্বর্ণ ব্যবসায়ীর ঝুলন্ত দেহ উদ্ধার, মিলল সুইসাইড নোট

Published by: Sayani Sen |    Posted: June 27, 2022 12:54 pm|    Updated: June 27, 2022 1:26 pm

Kolkata's goldsmith's hanging body recovered from Posta । Sangbad Pratidin

ছবি: প্রতীকী

অর্ণব আইচ: ফের কলকাতায় ব্যবসায়ীর রহস্যমৃত্যু। পোস্তায় (Posta) নিজের দোকান থেকে উদ্ধার হল স্বর্ণ ব্যবসায়ীর ঝুলন্ত দেহ। ব্যবসায়ীর দেহ উদ্ধার করেন তাঁর ছেলে। ঘটনাস্থল থেকে একটি সুইসাইড নোট পাওয়া গিয়েছে। ওই সুইসাইড নোটে বেশ কয়েকজনের নাম উল্লেখ রয়েছে।

নিহত বছর পঞ্চাশের ব্যবসায়ী নন্দলাল সোনি লেকটাউন থানা এলাকার বাসিন্দা। পোস্তায় দোকান ছিল তাঁর। রবিবার আচমকাই দোকানে যান নন্দলাল। রাত বেড়ে গেলে বাড়ি ফিরছিলেন না তিনি। দুশ্চিন্তায় পড়ে যান নন্দলালের পরিবারের লোকজন। তড়িঘড়ি দোকানে পৌঁছন ব্যবসায়ীর ছেলে মায়াঙ্ক। বছর ঊনত্রিশের ওই যুবক দোকানে গিয়ে দেখেন ভিতর থেকে বন্ধ। বেশ কয়েকবার দোকানের দরজা ধাক্কা দেন তিনি। কারও সাড়াশব্দ পাওয়া যায়নি। বাধ্য হয়ে স্থানীয়দের ডাকাডাকি শুরু করেন তিনি।

[আরও পড়ুন: যাদবপুরে তরুণীর রহস্যমৃত্যুর ঘটনায় আটক পুরুষসঙ্গী, পুলিশের জালে দিদি-জামাইবাবুও]

স্থানীয়রা জড়ো হয়ে যান। দরজার তালা ভেঙে ভিতরে ঢোকেন তাঁরা। অবাক হয়ে যান প্রায় সকলেই। দেখেন দোকানের সিলিং থেকে গলায় দড়ি দিয়ে ঝুলছেন ওই স্বর্ণ ব্যবসায়ী। তড়িঘড়ি সকলের সাহায্য নিয়ে বাবাকে নিচে নামিয়ে আনেন ওই যুবক। তাঁকে মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা তাঁকে মৃত বলে জানান। এরপর পুলিশ স্বর্ণ ব্যবসায়ীর দেহ ময়নাতদন্তে পাঠানো হয়। ঘটনাস্থল থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করা হয়েছে। ওই সুইসাইড নোটে ৬ জনের নাম উল্লেখ রয়েছে। তারা কীভাবে ব্যবসায়ীর মৃত্যুর সঙ্গে জড়িত, তা খতিয়ে দেখা হচ্ছে।

প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, আত্মহত্যা করেছেন ওই স্বর্ণ ব্যবসায়ী। তবে ময়নাতদন্ত রিপোর্ট হাতে না আসা পর্যন্ত ধন্দে পুলিশ। কী কারণে ব্যবসায়ীর মৃত্যু হল, তা খতিয়ে দেখছে পুলিশ। ব্যবসায়ী কী আর্থিক সংকটে ভুগছিলেন নাকি অন্য কোনও কারণে চরম সিদ্ধান্ত নিলেন তিনি, সে বিষয়টি ভাবাচ্ছে তদন্তকারীদের। 

[আরও পড়ুন: বিয়ের আড়াই মাসের মধ্যে অন্তঃসত্ত্বা আলিয়া ভাট! সোশ্যাল মিডিয়ায় নিজেই দিলেন সুখবর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে