BREAKING NEWS

১০ আষাঢ়  ১৪২৮  শুক্রবার ২৫ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

কলকাতার বুকে ফের অ্যাপ ক্যাব চালকের হাতে শ্লীলতাহানির শিকার মহিলা আরোহী

Published by: Sulaya Singha |    Posted: June 9, 2021 8:51 am|    Updated: June 9, 2021 8:51 am

Lady passenger allegedly molested by cab driver in Kolkata | Sangbad Pratidin

ফাইল ছবি

স্টাফ রিপোর্টার: খাস কলকাতায় (Kolkata) ফের অ্যাপ ক্যাব চালকের হাতে শ্লীলতাহানির শিকার হলেন এক মহিলা। ভাড়া নিয়ে তীব্র বচসা একেবারে পৌঁছে যায় শ্লীলতাহানির পর্যায়ে। অ্যাপ ক্যাব চালকের বিরুদ্ধে মহিলা আরোহীর তোলা শ্লীলতাহানির অভিযোগ পাওয়ার পরই সেই চালককে গ্রেপ্তার করল পুলিশ। ঘটনায় ছড়ায় তীব্র চাঞ্চল্য।

পুলিশের তরফে জানানো হয়েছে, ওই মহিলা আরোহী মধ্য কলকাতার জোড়াসাঁকো থানা এলাকার কানাই শীল স্ট্রিটের বাসিন্দা। সোমবার তিনি এক পরিচিতর কাছে গিয়েছিলেন। সেখান থেকে বাড়ি ফেরার জন্য অ্যাপ ক্যাব (App Cab) বুক করেন। কিন্তু ওই মহিলা আরোহী গাড়িতে ওঠার পর চালক বেশি টাকা দাবি করে। তিনি দিতে রাজি না হওয়ায় শুরু হয় বচসা। মহিলার অভিযোগ, তারই জেরে সেন্ট্রাল অ্যাভিনিউ ও জাকারিয়া স্ট্রিটের সংযোগস্থলে তাঁর হাত ধরে টেনে ওই চালক তাঁর শ্লীলতাহানি করে। ঘটনার আকস্মিকতায় আতঙ্কে চিৎকার করে ওঠেন তিনি। তখনই ডিউটিতে থাকা পুলিশ আধিকারিকরা ঘটনাস্থলে পৌঁছে যান। মহিলার অভিযোগের ভিত্তিতে জোড়াসাঁকো থানার পুলিশ চালক রিজওয়ান হায়দারকে গ্রেপ্তার করে। পুরো ঘটনাটির তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: দাগী অপরাধী মনোজই দিল্লি ও কলকাতা ATM জালিয়াতি গ্যাংয়ের পাণ্ডা? তদন্তে মিলল নয়া তথ্য]

অ্যাপ ক্যাব চালকের দুর্ব্যবহারের ঘটনা শহরে নতুন কিছু নয়। একাধিকবার অতিরিক্ত ভাড়া চেয়ে মহিলাদের হেনস্তার ঘটনা উঠে এসেছে শিরোনামে। আবার কখনও সুযোগ বুঝে আরোহীকে নির্জনে নিয়ে গিয়ে শ্লীলতাহানির চেষ্টা হয়েছে। রাজ্যে করোনা ঠেকাতে যেখানে কড়া বিধিনিষেধ জারি রয়েছে, সেখানে অতি প্রয়োজনে বাড়ির বাইরে বেরিয়ে অ্যাপ ক্যাব চালকের হাতে শ্লীলতাহানির ঘটনায় নিন্দার ঝড় উঠেছে।

[আরও পড়ুন: ‘যশে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত পূর্ব মেদিনীপুর’, পরিদর্শনের পর মত কেন্দ্রীয় প্রতিনিধি দলের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement