BREAKING NEWS

১১ শ্রাবণ  ১৪২৮  বুধবার ২৮ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

মেলেনি অ্যাম্বুল্যান্স, জখম শিশুকে ভ্যানে চাপিয়ে লকডাউনে হন্যে হয়ে ঘুরলেন বাবা

Published by: Subhamay Mandal |    Posted: August 8, 2020 1:48 pm|    Updated: August 8, 2020 1:48 pm

Lock Down Apathy! Man rushed half kolkata for injured childs treatment

অর্ণব আইচ: লকডাউনের কলকাতায় ফের অমানবিক ছবি। দুর্ঘটনায় আহত সন্তানকে নিয়ে ভ্যানে করে হন্যে হয়ে ঘুরলেন অসহায় বাবা, মিলল না অ্যাম্বুল্যান্স। লজ্জায় মাথা হেঁট হওয়ার জোগাড় শহরের। লকডাউনে শহরের একাধিক মোড়ে পুলিশ মোতায়েন থাকলেও জোটেনি অ্যাম্বুল্যান্স। পুলিশের অ্যাম্বুল্যান্স দাঁড়িয়ে থাকলেও তা কাজে আসেনি বলে জানা গিয়েছে। রক্ত ও স্যালাইন চলা অবস্থাতেই ভ্যানে দীর্ঘক্ষণ পড়ে রইল আহত শিশু।

স্থানীয় সূত্রে খবর, গত কাল রাতে কলকাতার রাম মন্দিরের কাছে এক বালক দুর্ঘটনায় জখম হয়। রাতেই নিয়ে যাওয়া হয় এনআরএস হাসপাতালে। এরপর শুরু হয় ভোগান্তি। শিশুটির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে আরজি কর মেডিক্যাল কলেজে স্থানান্তর করা হয়। কিন্তু অ্যাম্বুল্যান্স না মেলায় এনআরএস থেকে ভ্যানরিকশায় করেই তাকে নিয়ে আরজি কর হাসপাতালে যায় শিশুর বাবা। এরপর সেখানে বলা হয়, নথিতে পুলিশের সই নেই। দুর্ঘটনার মামলা তাই পুলিশের সই দরকার। একথা শুনে আহত শিশুকে আবার ভ্যানে করেই জোড়াসাঁকো থানায় নিয়ে আসা হয়।

[আরও পড়ুন: OMG! পুলিশের তাড়া খেয়েই উলঙ্গ হয়ে হাওড়া ব্রিজের উপর ছুটলেন অটোচালক]

সেখানে পুলিশের কাজ মিটিয়ে শিশুকে নিয়ে ফের আরজি কর হাসপাতালে ফিরে যায় ওই ব্যক্তি। এরপর তাকে সেখানে ভর্তি নেওয়া হয়। পুরো দৌড়ঝাঁপের সময় একবারও অ্যাম্বুল্যান্স পেলেন না ওই ব্যক্তি। জখম শিশুকে নিয়ে ভ্যান করেই ঘুরলেন এ প্রান্ত থেকে ও প্রান্ত। ফের একবার অমানবিকতার সাক্ষী থাকল কলকাতা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement