Advertisement
Advertisement
Lok Sabha Election 2024

মঙ্গলে মোদি, বুধে মমতা, উত্তর কলকাতায় প্রধানমন্ত্রীর রুটেই রোড শো মুখ্যমন্ত্রীর

শেষ মুহূর্তে হাইভোল্টেজ প্রচারে তৃণমূল, বুধবার একগুচ্ছ কর্মসূচি মমতার। বারুইপুর পূর্ব ও মেটিয়াবুরুজে জনসভা রয়েছে নেত্রীর। মেটিয়াবুরুজে তাঁর সঙ্গে একই মঞ্চে থাকবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

Lok Sabha Election 2024: Mamata Banerjee will attend road show at the same route like Modi in Kolkata Uttar

নিজস্ব চিত্র

Published by: Sucheta Sengupta
  • Posted:May 28, 2024 8:43 pm
  • Updated:May 29, 2024 12:02 am

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: শেষ দফার লোকসভা ভোটের (Lok Sabha Election 2024) আগে আর সময় মাত্র দু,একদিন। ১ জুন ভোটের আগে ৩০ মে পর্যন্ত প্রচারের শেষ দিন। তাই সপ্তম দফা ভোটে প্রচার একেবারে সপ্তমে। মঙ্গলবার রাজ্যে এসে জোড়া জনসভার পাশাপাশি কলকাতা উত্তরে রোড শো করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আর বুধবার সেই একই রুটে পদযাত্রা করবেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। এমনই সূচি ঠিক হয়েছে বলে খবর তৃণমূল সূত্রে। এছাড়া বুধবার বারুইপুর পূর্ব ও মেটিয়াবুরুজে জনসভা রয়েছে নেত্রীর। মেটিয়াবুরুজে তাঁর সঙ্গে একই মঞ্চে থাকবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

Advertisement

মঙ্গলবার শেষ দফা ভোটের আগে শেষবার বাংলায় এসেছেন প্রধানমন্ত্রী মোদি (Narendra Modi)। এদিন অশোকনগর ও বারুইপুরে জোড়া জনসভা শেষে কলকাতা উত্তরের বিজেপি প্রার্থী তাপস রায়ের (Tapas Roy) সমর্থনে রোড শো করেন তিনি। শ্যামবাজার পাঁচ মাথা মোড় থেকে সিমলা স্ট্রিট পর্যন্ত তাঁর এই রোড শো-য় সঙ্গে ছিলেন রাজ্য বিজেপির দুই শীর্ষ নেতা সুকান্ত মজুমদার ও শুভেন্দু অধিকারী। রোড শো চলাকালীন মোদি X হ্যান্ডলে তার ভিডিও শেয়ার করে লেখেন, ”কলকাতা আমার মন ছুঁয়ে গিয়েছে। আজকের এই রোড শো আমার চিরকাল মনে থাকবে।”

Advertisement

বুধবার সেই একই রুট ধরে হাঁটবেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। বিকেল ৩টে নাগাদ শ্যামবাজার পাঁচমাথা মোড় থেকে তাঁর পদযাত্রা শুরু হওয়ার কথা। চলবে স্বামী বিবেকানন্দর জন্মভিটে পর্যন্ত। কলকাতা উত্তরের (Kolkata Uttar) প্রার্থী সুদীপ বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে তাঁর এই প্রচার। মোদি মঙ্গলবার যাঁর সমর্থনে রোড শো করে গেলেন, সেই বিজেপি প্রার্থী তাপস রায় একদা সুদীপের সতীর্থ এবং তৃণমূলের সৈনিক ছিলেন। চব্বিশের লোকসভা ভোটের আগেই তিনি দলবদল করে বিজেপিতে যোগ দিয়ে প্রার্থী হয়েছেন। উত্তর কলকাতায় এবার প্রাক্তন সহকর্মীদের লড়াই। আর ছায়াযুদ্ধ মোদি-মমতারও, নির্বাচনী প্রচারে কার দৌড় কতদূর, তা বুঝে নেওয়ার।

[আরও পড়ুন: নিউটাউন আবাসনের সেপটিক ট্যাঙ্কে মাংসের টুকরো-চুল! বাংলাদেশের সাংসদের দেহাংশ?

বৃহস্পতিবার নির্বাচনী প্রচারের শেষ দিন। ওইদিনও প্রচারে ঝড় তুলতে প্রস্তুত তৃণমূল। যাদবপুর এইট বি থেকে হাজরা হয়ে টানা আলিপুর পর্যন্ত মিছিলে হাঁটবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ