Advertisement
Advertisement
Saayoni Ghosh

ভোট প্রচারে সায়নীর ‘ডিম টোস্ট’, রান্নায় করলেন কামাল

মজার ক্যাপশন দিয়ে ভিডিওটি শেয়ার করেছেন সায়নী।

Lok Sabha Election 2024: Saayoni Ghosh makes Egg toast in Election campaign
Published by: Suparna Majumder
  • Posted:May 22, 2024 1:20 pm
  • Updated:May 22, 2024 2:59 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যিনি দিন-রাত ভোটপ্রচার করেন, তিনি আবার সুন্দর ডিম টোস্টও করতে পারেন। হ্যাঁ, ভোট প্রচারে গিয়ে ডিমের টোস্টই তৈরি করলেন সায়নী ঘোষ (Saayoni Ghosh)। সেই ভিডিও আবার শেয়ার করলেন নিজের সোশাল মিডিয়া প্রোফাইলে।

Saayoni
ছবি: ইনস্টাগ্রাম

কড়া রোদেও যাদবপুর লোকসভা কেন্দ্রের সর্বত্র ঘুরে বেড়াচ্ছেন সায়নী। কখনও রোড শো করছেন, আবার কখনও জনসভায় বক্তব্য রাখছেন। নিজের দল তৃণমূলের হয়ে চাইছেন ভোট। প্রচারের ফাঁকেই এক দোকানে ঢুকে পড়েন তৃণমূলের তারকা প্রার্থী। ফ্রাইং প্যান আঁচে বসিয়ে দেন তেল। তার পর ডিম ফেটিয়ে সোজা প্যানে। হাতের কাছেই রাখা ছিল পাউরুটি। তা দিয়ে তৈরি গরম গরম ডিম টোস্ট। মজার এই ভিডিও শেয়ার করে ক্যাপশনে সায়নী লেখেন, “সোনারপুর উত্তরের কালীবাজার এলাকার জীবন, ডিম টোস্টেই উল্লাস।”

Advertisement
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Saayoni Ghosh (@sayanigh)

Advertisement

[আরও পড়ুন: গরীব মানুষকে নিয়ে জঘন্য জোক! নেটিজেনদের রোষানলে গওহর খানের স্বামী ]

‘নটবর নটআউট’ দিয়ে অভিনয় সফর শুরু করেছিলেন সায়নী। অভিনেত্রীর শেষ মুক্তি পাওয়া সিনেমা ‘লাল: স্যুটকেসটা দেখেছেন?’। রাজনীতির ময়দানে অনেকটা পথ পেরিয়েছেন সায়নী। এক সময় শিবলিঙ্গে কন্ডোম পরানোর ছবি X হ্যান্ডেলে পোস্ট করে বিতর্কে জড়িয়েছিলেন তিনি। তার প্রায় কেটে গিয়েছে ৯ বছর। ঘাসফুল শিবিরের যাদবপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী হিসেবে নাম ঘোষণার পর শিবলিঙ্গে পুজো দিয়েই ভোটপ্রচার শুরু করেন তারকা রাজনীতিবিদ।

ছবি: ফেসবুক

প্রসঙ্গত, যাদবপুর কেন্দ্রে বিজেপি প্রার্থী অনির্বাণ গঙ্গোপাধ্যায়। সিপিএমের হয়ে লড়ছেন সৃজন ভট্টাচার্য। তাঁদের বিপরীতে তৃণমূলের সৈনিক সায়নী ঘোষ। কোমর বেঁধে প্রচার করছেন তৃণমূলের তরুণ তুর্কি। ভাঙর, সোনারপুর থেকে বারুইপুর, টালিগঞ্জ, কোনও এলাকা বাদ রাখছেন না তিনি। সোশাল মিডিয়াতেও শেয়ার করছেন ছবি ও ভিডিও।

[আরও পড়ুন: প্রথম স্ত্রীকে ধর্ষণের দৃশ্য ট্রাম্পের বায়োপিকে! কান উৎসবে ছবি প্রদর্শিত হতেই তুমুল বিতর্ক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ