BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ২৪ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পুজো পরিক্রমাতে সুযোগ মিলবে মারাদোনা দর্শনেরও

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 11, 2017 3:06 pm|    Updated: June 11, 2017 3:07 pm

lucky winner from 'Durga Darshan' puja tour to get free ticket for Diaogo vs Dada match

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  সব খেলার সেরা বাঙালির তুমি ফুটবল। আর সব উৎসবের সেরা বাঙালির দুর্গাপুজো। এ দু’য়ের মেলবন্ধন হলে তো সোনায় সোহাগা। কিন্তু কিন্তু বছর বছর তা তো আর হয়ে ওঠে না। এ বছর কিন্তু মাহেন্দ্রযোগ। পুজো দেখতে দেখতেই মিলে যেতে পারে মারাদোনার খেলা দেখার ছাড়পত্র। সঙ্গে ‘প্রিন্স অফ কলকাতা’ সৌরভ তো আছেনই। এরকমই অভিনব প্যাকেজের আয়োজন করেছে এক বেসরকারি সংস্থা।

বাঙালির সেরা উৎসব দুর্গাপুজো  শুধু ভারতের নয়, পৃথিবীর অন্যতম বড় উৎসবও বটে। জমায়েতে-বহরে যার সঙ্গে টক্কর দিতে পারে একমাত্র সাও পাওলোর উৎসবের আবহ। কিন্তু শারদীয়ার অন্যান্য বছরের মেজাজ ও মাত্রাকে ছাপিয়ে যেতে পারে এই বছরটা। তা সম্ভব দুর্গাপুজো-দিয়োগো ও দাদা যোগে।

[স্বচ্ছ ভারতের অ্যাম্বাসাডর হয়ে ট্রেলারে হাজির ‘টয়লেট এক প্রেম কথা’]

এই দুর্গাপুজোয় প্যান্ডেলে প্যান্ডেলে ঘুরে পুজো দেখার জন্য শহরবাসীর জন্য অপেক্ষায় এক অভিনব প্যাকেজ- ‘দুর্গা দর্শন’। ২৪ থেকে ৩০ সেপ্টেম্বর, সাতদিনের মধ্যে আপনার সুবিধামতো যে কোনও একদিন আপনি অংশ নিতে পারেন এই পরিক্রমায়। কলকাতার সেরা ১৪টি পুজো মণ্ডপে দর্শনার্থীরা পৌঁছে যেতে পারবেন এসি বাসে। তবে শুধু বাসই নয় তাঁদের বিশ্রাম নেওয়ার জন্য থাকছে এসি লাউঞ্জও। এমনকী ভিড়ে ঠাসা মণ্ডপে কোনও লাইনও দিতে হবে না তাঁদের। ভিভিআইপি লাইনে আপনি সহজেই পৌঁছে যেতে পারবেন দেবীমূর্তির সামনে। প্রত্যেকের কাছে থাকবে ১৪টি পুজা মণ্ডপের স্পেশাল পাস। মাত্র ১০০০ টাকায় মোট ১০,০০০ জন শামিল হতে পারবেন ‘দুর্গা দর্শন’ ট্যুরে। পাশাপাশি রোজই আপনার সঙ্গে থাকবেন টলি স্টারেরা। লাকি ড্রয়ের মাধ্যমে তাঁরা আপনার হাতে তুলে দেবেন নানা উপহার। তবে এসবের বাইরেও চমক রয়েছে অন্য জায়গায়।

[কেমন হবে শেফ ঋত্বিকের ‘মাছের ঝোল’-এর রেসিপি?]

সেপ্টেম্বরেই আবার কলকাতায় অনুষ্ঠিত হতে চলেছে চ্যারিটি ফুটবল ম্যাচ। যেখানে দিয়েগো মারাদোনা একাদশের বিরুদ্ধে খেলবে সৌরভ গঙ্গোপাধ্যায় একাদশ। দিয়েগো বনাম দাদার ম্যাচের উত্তাপ এখনই ছড়াতে শুরু করেছে ফুটবলপ্রেমীদের মধ্যে। যে বাঙালি চিড়ে-মুড়ি খেয়েও ন’টি বিশ্বকাপের মঞ্চে হাজির হতে পারে, সেই বাঙালি হাতের সামনে মারাদোনাকে দেখার সুযোগ ছাড়তে চাইবে না ত বলাই বাহুল্য। তবে সুযোগও যে সীমিত তাও সবাই জানেন। কিন্তু দেবী প্রসন্ন হলে কী না হয়! এবারও তাইই হতে পারে। কলকাতার মাঠে বসে মারাদোনার খেলা দেখার সুযোগ পাবেন ৫০জন ‘দুর্গা দর্শন’ ট্যুরের ভাগ্যবান যাত্রীরা। ১০,০০০ জনের মধ্যে থেকে লাকি ড্রয়ের মাধ্যমে বেছে নেওয়া হবে ৫০ জনকে। আর এই অভিনব উদ্যোগের উদ্বোধন করবেন স্বয়ং দিয়েগো মারাদোনা। তবে কোন প্যান্ডেলে উপস্থিত থাকবেন তিনি তা এখনও জানা যায়নি। জুন মাসের মাঝামাঝি শহরের বিভিন্ন জায়গায় পাওয়া যাবে দুর্গা দর্শনের টিকিট।অর্থাৎ শুধু ময়দানে নয়, এ শহরের কোনও মণ্ডপেও দেখা মিলবে মারাদোনার।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে