BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘ওসব পরে হবে, বৈঠকে আসবেন’, মুখ্যমন্ত্রীর এক ফোনে দলীয় কর্মসূচি বাতিল করলেন দিলীপ

Published by: Subhamay Mandal |    Posted: June 22, 2020 9:34 pm|    Updated: June 22, 2020 9:34 pm

Mamata Banerjee calls Dilip Ghosh to join All Party Meeting

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: মাত্র তিন মিনিটের ফোন কল। আর তাতেই যেন গলল বরফ। বাংলার রাজনীতিতে যে দুজনের সম্পর্ক প্রায় আদায় কাঁচকলায়। সেই দুজনেই সোমবার ফোনে কথা বললেন একে অপরের সঙ্গে। কথা হচ্ছে, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) এবং বঙ্গ বিজেপির সভাপতি দিলীপ ঘোষের (Dilip Ghosh)। দিলীপ ঘোষকে ফোন করে সর্বদলীয় বৈঠকে আসার আমন্ত্রণ জানালেন মুখ্যমন্ত্রী। আর সেই ফোন পেয়েই সমস্ত কর্মসূচি বাতিল করে বৈঠকে আসার বিষয়ে সম্মতি জানিয়েছেন দিলীপ ঘোষ। করোনা পরিস্থিতি মোকাবিলায় সর্বদলীয় বৈঠকে নিজের মতামত রাখবেন বলেও জানিয়েছেন দিলীপ।

সূত্রের খবর, সোমবার বিকেলে মুখ্যমন্ত্রীর ফোন যায় দিলীপের কাছে। কিন্তু প্রথম তিনি জানান, বুধবার দলীয় কর্মসূচিতে মেদিনীপুরে যাওয়ার কথা তাঁর। উত্তরে মুখ্যমন্ত্রী বলেন, ‘ওসব পরে হবে, বৈঠকে আসবেন।’ তারপরই তিনি নিজের কর্মসূচি বাতিল করে বৈঠকে উপস্থিত থাকবেন বলে কথা দিয়েছেন দিলীপ ঘোষ। প্রসঙ্গত, রাজ্যের করোনা সংক্রমণের হার দিন দিন বাড়ছে। লাফিয়ে বাড়ছে মৃতের সংখ্যাও। তবে তার মধ্যেও স্বস্তি দিচ্ছে রাজ্যে সুস্থতার হার। এই পরিস্থিতিতে আগামী বুধবার ফের একবার সর্বদল বৈঠক ডাকলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।

প্রথমে এই বৈঠক তিনি রাজ্য বিধানসভায় স্পিকারের ঘরে ডেকেছিলেন এই বৈঠক। কিন্তু বিধানসভার স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায় (Biman Banerjee) জানিয়েছেন, তাঁর ঘরে পর্যাপ্ত জায়গা নেই এত জনপ্রতিনিধি একসঙ্গে বসার। তাই করোনার স্বাস্থ্যবিধি মেনে তিনি মুখ্যমন্ত্রীকে অনুরোধ করেছেন, নবান্নের সভাঘরে বৈঠক ডাকতে। সেইমতো মুখ্যমন্ত্রী আগামী বুধবার নবান্নের সভাঘরে বৈঠক ডেকেছেন। সেখানে রাজ্য বিধানসভার সব দলের প্রতিনিধিরা থাকবেন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে