৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বিমানবন্দরে হঠাৎ দেখা, মোদির স্ত্রীকে শাড়ি উপহার দিলেন মমতা

Published by: Subhajit Mandal |    Posted: September 17, 2019 6:04 pm|    Updated: September 17, 2019 6:04 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বুধবারই মোদি-মমতার বহু প্রতীক্ষীত বৈঠক। প্রায় দেড় বছর পর মুখোমুখি হবেন দুই শীর্ষ নেতা। যা নিয়ে দিল্লিতে ইতিমধ্যেই তোড়জোড় শুরু হয়ে গিয়েছে। কিন্তু, তাঁর আগেই কলকাতা বিমানবন্দরে ঘটে গেল অভিনব ঘটনা। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির স্ত্রী যশোদাবেনের সঙ্গে হঠাৎ দেখা হয়ে গেল রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের।হাসি মুখেই একে অপরকে অভ্যর্থনা জানালেন মমতা এবং প্রধানমন্ত্রীর স্ত্রী। যশোদাবেনের সঙ্গে ছিলেন তাঁর ভাই এবং ভাইয়ের স্ত্রী। 

[আরও পড়ুন: বিজেপি যোগ সময়ের অপেক্ষা! জন্মদিনে মোদির জন্য যজ্ঞ সব্যসাচী দত্তর]

 মমতা বন্দ্যোপাধ্যায় বরাবরই সৌজন্যের রাজনীতিতে বিশ্বাসী। এদিনও মুখ্যমন্ত্রীর স্ত্রীকে সৌজন্য দেখালেন মমতা বন্দ্যোপাধ্যায়। এগিয়ে গিয়ে যশোদাবেনের সঙ্গে কথা বললেন তিনি। হাসিমুখেই একে অপরের সঙ্গে আলাপ করতে দেখা গেল। সেই দৃশ্য ক্যামেরাবন্দিও হয়েছে। শুধু আলাপ করাই নয়, সৌজন্য বিনিময়ের পর প্রধানমন্ত্রীর স্ত্রীকে স্ত্রীকে একটি শাড়িও উপহার দিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী। বিমানবন্দরে বিশ্ব বাংলার যে বিপণী রয়েছে সেখান থেকেই শাড়ি কিনি যশোদাবেনকে উপহার দিয়েছেন মমতা। মুখ্যমন্ত্রীর এই সৌজন্যে অভিভূত নরেন্দ্র মোদির স্ত্রী। মমতার সৌজন্য অবশ্য নতুন কিছু নয়। রাজনৈতিক বিরোধিতা সত্ত্বেও প্রতিবছর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে মিষ্টি এবং কুর্তা উপহার দেন মমতা, অন্তত প্রধানমন্ত্রীর এমনটাই দাবি। 

[আরও পড়ুন: ‘পাওনা আদায়ে দিল্লি যাচ্ছি’, প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক প্রসঙ্গে মুখ্যমন্ত্রী]

মঙ্গলবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্মদিন। তার আগে সোমবারই স্বামীর মঙ্গল কামনায় পুজো দিতে রাজ্যে আসেন যশোদাবেন।সোমবার বেলা ১২ টা ৪৫ মিনিট নাগাদ তিনি কল্যানেশ্বরী মন্দিরে পুজো দেন। সেসময় কড়া পুলিশি প্রহরা ছিল, সংবাদমাধ্যমকেও অনুমতি দেওয়া হয়নি প্রবেশের। ১০১ টাকা দক্ষিণা দিয়ে যশোদাবেন মন্দির চত্বরে শিব মন্দিরে জল ঢালেন। সংলগ্ন শিব মন্দিরেও পুজো দেন তিনি। আজ কলকাতা বিমানবন্দর থেকে আমেদাবাদের উদ্দেশে রওনা দিয়েছেন যশোদাবেন। একই সময় দিল্লিগামী বিমান ধরতে বিমানবন্দরে যান মমতাও। সেখানেই দেখা হয় দু’জনের।অনেকেই বলছেন, প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের আগের দিন এ এক আশ্চর্য সমাপতন।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement