১ কার্তিক  ১৪২৬  শনিবার ১৯ অক্টোবর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

১ কার্তিক  ১৪২৬  শনিবার ১৯ অক্টোবর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মঙ্গলবার ৬৯-এ পা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। দিনের শুরু থেকেই শুভেচ্ছার জোয়ারে ভেসে গিয়েছেন প্রধানমন্ত্রী। দেশের তাবড় তাবড় নেতা থেকে শুরু করে মন্ত্রী শুভেচ্ছা জানাতে ভোলেননি কেউ। টুইটারে অভিনন্দন জানিয়েছেন প্রাক্তন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী এবং পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এরই মাঝে নরেন্দ্র মোদীর দীর্ঘায়ু কামনায় যজ্ঞ করলেন তৃণমূল বিধায়ক সব্যসাচী দত্ত। এবার তা নিয়েই শুরু হয়েছে বির্তক।

[আরও পড়ুন: বউবাজার বিপর্যয়ের জের, মেট্রোর সুড়ঙ্গ তৈরির কাজে স্থগিতাদেশ হাই কোর্টের]

জানা গিয়েছে, প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে মঙ্গলবার সল্টলেকে একটি যজ্ঞের আয়োজন করেছিল একটি স্বেচ্ছাসেবী সংগঠন। মঙ্গলবার সকালে ১১টা নাগাদ সল্টলেকের সিএফ ব্লকে মোদীর জন্মদিন উপলক্ষে আয়োজিত ওই যজ্ঞে শামিল হন তৃণমূল বিধায়ক সব্যসাচী দত্ত। সেই বিষয়টি প্রকাশ্যে আসতেই গুঞ্জন শুরু হয়েছে রাজনৈতিক মহলে। যদিও এ প্রসঙ্গে সব্যসাচী দত্ত জানান, “ওয়ার্ডের যে কোনও অনুষ্ঠানে আমন্ত্রণ পেলেই যাই। এ দিনও তার অন্যথা ঘ‌টেনি।”

প্রসঙ্গত, কখনও লুচি-আলুরদম দিয়ে তৃণমূল ত্যাগী বিজেপি নেতা মুকুল রায়কে বাড়িতে আপ্যায়ণ, কখনও তাঁর সঙ্গে আইনি পরামর্শ, কখনও আবার বারাকপুরের আহত বিজেপি সাংসদ অর্জুন সিংকে দেখতে হাসপাতালে ছুটে যাওয়া। কখনও আবার নিজের এলাকায় গণেশ পুজোর উদ্বোধনে বিজেপি নেতা অরবিন্দ মেনন, দিলীপ ঘোষ এবং মুকুল রায় থেকে পশ্চিমবঙ্গের পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয় উপস্থিতি – বিধাননগরের প্রাক্তন মেয়রের গেরুয়া শিবির ঘনিষ্ঠতার নমুনা একের পর এক চোখের সামনেই জ্বলজ্বল করছে। স্বাভাবিকভাবেই প্রধানমন্ত্রীর জন্মদিনে তাঁর দীর্ঘায়ু কামনায় যজ্ঞে যোগদান ফের উসকে দিল দলবদলের সম্ভাবনা। এরপর অপেক্ষা শুধু একটাই। কবে আনুষ্ঠানিকভাবে গেরুয়া উত্তরীয় পরিহিত সব্যসাচী দত্তকে দেখা যাবে।

[আরও পড়ুন: ফের ধাক্কা রাজীব কুমারের, আগাম জামিনের আবেদন ফেরাল বারাসত আদালত]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং