BREAKING NEWS

৩০ আশ্বিন  ১৪২৮  রবিবার ১৭ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

Get Well Soon! তিক্ততা ভুলে নাইসেড অধিকর্তাকে ফুলের তোড়া পাঠালেন মমতা

Published by: Subhamay Mandal |    Posted: June 30, 2020 9:09 pm|    Updated: June 30, 2020 9:09 pm

Mamata sends flower bokeh to NICED Director Shanta Dutta

ক্ষীরোদ ভট্টাচার্য: নাইসেড (NICED) অধিকর্তা শান্তা দত্তের (Shanta Dutta) দ্রুত আরোগ্য কামনা করে ফুলের স্তবক পাঠালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। মঙ্গলবার বিকেলে বেলেঘাটা আইডি হাসপাতালে এই শুভেচ্ছা এসে পৌঁছয়। রাজ্যে করোনা টেস্টের সংখ্যা নিয়ে একসময় সংঘাত তৈরি হয়েছিল মুখ্যমন্ত্রী ও নাইসেড কর্তার মধ্যে। এবার সেই শান্তা দত্তরই আরোগ্য কামনা করে পুষ্পস্তবক পাঠালেন মমতা।

করোনার সময়ে কোনও রাজনীতি নয়। শুরু থেকে এই বার্তা দিয়ে এসেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। একটা সময়ে রাজ্যে কম টেস্ট হচ্ছিল বলে শোরগোল পড়েছিল। সেই অভিযোগের নেপথ্যে ছিলেন নাইসেড অধিকর্তা শান্তা দত্ত। তিনি সর্বভারতীয় সংবাদমাধ্যম থেকে শুরু প্রত্যেক সংবাদমাধ্যমের কাছে অভিযোগ করেছিলেন, রাজ্যের স্বাস্থ্যদপ্তরের তরফে কম নমুনা পাঠানো হচ্ছে নাইসেডে। যার ফলে করোনা মোকাবিলায় রাজ্যের সদিচ্ছার অভাব স্পষ্ট হচ্ছে। শান্তা দত্তর বক্তব্যকে হাতিয়ার করে বিরোধীরা। রাজ্যের বিরুদ্ধে করোনা টেস্ট নিয়ে লাগাতার আক্রমণ শুরু করে বিজেপি-সহ বিরোধী দলগুলি। নাইসেড অধিকর্তা করোনা আক্রান্ত হওয়ার পর মুখ্যমন্ত্রী নিজে তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন। সেইসঙ্গে পাঠিয়েছেন ফুলের তোড়াও। অনেকেই বলছেন, মমতার এই পুষ্পস্তবক পাঠানোয় সৌজন্যের বার্তা দিল।

[আরও পড়ুন: ‘শুধু অ্যাপ ব্যানে লাভ নেই, কড়া জবাব দিতে হবে চিনকে’, কেন্দ্রকে কটাক্ষ মুখ্যমন্ত্রীর]

এদিকে এদিন বিকেলে নাইসেড অধিকর্তা বেলেঘাটা আইডি হাসপাতালে আসেন। হাসপাতালের পালমনলজিস্ট ও মেডিসিনের দুই চিকিৎসক তাঁকে পরীক্ষা করেন। ICMR-এর প্রটোকল মেনে আপাতত তিনি বাড়িতেই নিভৃতবাস করবেন। হাসপাতাল সূত্রে খবর, সোমবার জ্বর, সর্দির জন্য নাইসেড অধিকর্তার করোনা আরটিপিসিআর পরীক্ষা হয়। রিপোর্ট পজিটিভ হয়। এরপরই দ্রুত খবর ছড়িয়ে পড়ে। জরুরি দরকারে সঙ্গে সঙ্গে হাসপাতালে যোগাযোগ করবেন বা চিকিৎসকদের নির্দেশ মেনে চলবেন বলে জানা গিয়েছে।

[আরও পড়ুন: নজরে একুশের বিধানসভা ভোট, আগামী বছর জুন পর্যন্ত ফ্রি রেশন দেওয়ার ঘোষণা মুখ্যমন্ত্রীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement