BREAKING NEWS

১৪ ফাল্গুন  ১৪২৬  বৃহস্পতিবার ২৭ ফেব্রুয়ারি ২০২০ 

কনভয় দাঁড় করিয়ে গাড়িকে রাস্তা ছাড়লেন মুখ্যমন্ত্রী, যানজট এড়াতে নজিরবিহীন সিদ্ধান্ত

Published by: Sandipta Bhanja |    Posted: August 9, 2019 11:17 am|    Updated: August 9, 2019 11:17 am

An Images

কলহার মুখোপাধ্যায়, বিধাননগর : তাঁর কনভয়ের জন্য সাধারণ মানুষ যেন অসুবিধায় না পড়েন। সেই জন্য নিজের কনভয় রাস্তার ধারে দাঁড় করিয়ে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার চেন্নাই থেকে ফেরার পথে মোট তিনবার সাধারণ মানুষের সুবিধার্থে রাস্তায় গাড়ি থামানোর নির্দেশ দেন মুখ্যমন্ত্রী। প্রথমবার তেঘরিয়ায়। দ্বিতীয়বার দমদম পার্কে এবং তৃতীয়বার চিংড়িঘাটায় গাড়ি থামান মুখ্যমন্ত্রী। তার পাশাপাশি সংশ্লিষ্ট অঞ্চলের কর্তব্যরত পুলিশকে ভিআইপির সার্ভিস রোডে আটকে থাকা গাড়িগুলিকে ছাড়ার নির্দেশ দেন মুখ্যমন্ত্রী।

[আরও পড়ুন: বাংলা সিরিয়ালে নায়িকা হওয়ার টোপ, ৮০ হাজার টাকা নিয়ে উধাও মহিলা]

বৃহস্পতিবার বিকেলে বিমানবন্দর থেকে রওনা দেয় মুখ্যমন্ত্রীর কনভয়। কৈখালি পেরনোর পর তেঘরিয়ার কাছাকাছি সার্ভিস রোডে গাড়ির লাইন চোখে পরে তাঁর। তেঘরিয়ার মোড়ে এরপর কনভয় থামাতে নির্দেশ দেন তিনি। মুখ্যমন্ত্রীর গাড়ি রাস্তার ধারে দাঁড়ায়। দাঁড়িয়ে যায় তাঁর বাকি কনভয়ও। এরপরই কনভয়ের পিছনে আসতে থাকা গাড়িগুলি একে একে চলে যাওয়ার পর নিজের গাড়ি নিয়ে রওনা দেন মুখ্যমন্ত্রী। তেঘরিয়াতে প্রায় ১০ মিনিট অপেক্ষা করার পর ফের রওনা দেয় মুখ্যমন্ত্রীর কনভয়।

[আরও পড়ুন: ফুটবল খেলতে গিয়ে তড়িদাহত কিশোর, পথ অবরোধ মেটিয়াবুরুজে]

তেঘরিয়া থেকে ফ্লাইওভারে ওঠার পর দমদম পার্কে নামার সময় ব্রিজের নিচে সার বেঁধে দাঁড়িয়ে থাকা গাড়ির লাইন চোখে পড়ে মুখ্যমন্ত্রীর। ঠিক তখনই ফ্লাইওভার থেকে নামার সঙ্গে সঙ্গে গাড়ি রাস্তার ধারে দাঁড় করাতে বলেন মমতা বন্দ্যোপাধ্যায়। ফের একবার রাস্তায় যানজটে আটকে পড়া সার দিয়ে দাঁড়িয়ে থাকা গাড়ি ছাড়তে কর্তব্যরত পুলিশ আধিকারিককে নির্দেশ দেন। অপেক্ষারত গাড়িগুলি বেরিয়ে যাওয়ার পর ফের সেখান থেকে রওনা দেন তিনি। তৃতীয়বার গাড়ি থামে চিংড়িঘাটায়। সেখানেও এই একই ঘটনার পুনরাবৃত্তি ঘটে। তারপর মা ফ্লাইওভারে ওঠার জন্য রওনা দেয় মুখ্যমন্ত্রীর কনভয়। এদিন পুলিশকে নির্দেশাকারে মুখ্যমন্ত্রী বলেন, “কনভয়ের কারণে সাধারণ মানুষ যেন অসুবিধায় না পড়েন, তা অবশ্যই দেখতে হবে।” মুখ্যমন্ত্রীর মানবিকতায় আপ্লুত যানজটে বহুক্ষণ থেকে আটকে থাকা সাধারন মানুষ।

An Images
An Images
An Images An Images