BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  সোমবার ২৩ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ভাঙা পাঁচিল টপকে ইকো পার্কে, পুকুরের জলে ডুবে মৃত্যু যুবকের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 19, 2018 7:04 pm|    Updated: June 19, 2018 7:54 pm

Man drowns in  Eco Park pond at Rajarhat

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের দুর্ঘটনা রাজারহাটের ইকো পার্কে।  পুকুরে স্নান করতে গিয়ে তলিয়ে গেলেন এক বহিরাগত যুবক। ভাঙা পাঁচিল টপকে তিনি ইকো পার্ক চত্বরে ঢুকে পড়েন বলে জানা গিয়েছে। প্রশ্নের মুখে বিনোদন পার্কের নজরদারি। ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে নিউটাউন থানার পুলিশ।

[প্রবল ঝড়ে ইকো পার্কে রাইড ভেঙে আহত ১০ শিশু, আতঙ্কে অভিভাবকরা]

এক সময়ে এ শহরে বিনোদন পার্ক বলতে ছিল নিক্কো পার্ক। বছর ছয়েক আগে রাজারহাটে তৈরি হয় ইকো পার্ক। তাজমহল, পিরামিড-সহ বিশ্বের সপ্তম আশ্চর্যের রেপ্লিকা এই বিনোদন পার্কটির আকর্ষণ বাড়িয়েছে বহুগুণ। সপ্তাহান্তের ছুটিতে তো বটেই, রোজই ইকো পার্কের দর্শকের ভিড় উপচে পড়ে। কিন্তু, কর্তৃপক্ষের নজর এড়িয়ে বহিরাগতরাও এই বিনোদন পার্ক চত্বরে ঢgকে পড়ে বলে অভিযোগ।

জানা গিয়েছে, সোমবার সন্ধ্যায় ছয় নম্বর গেটের কাছে ভাঙা পাঁচিল টপকে ইকো পার্কে ঢুকেছিলেন বুদ্ধদেব মণ্ডল নামে এক ব্যক্তি। পার্কের ভিতরে বিশাল পুকুর। সেই পুকুরে স্নান করতে নেমেছিলেন তিনি। কিন্তু, দীর্ঘক্ষণ কেটে গেলেও বুদ্ধদেব বাড়ি না ফেরায় পুলিশে খবর দেন পরিবারের লোকেরা। ইকো পার্কে আসে নিউটাউন থানার পুলিশ ও দমকলও। রাত সাড়ে এগারোটা নাগাদ ইকো পার্কের পুকুর থেকে উদ্ধার হয় বুদ্ধদেব মণ্ডলের দেহ। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। জনপ্রিয় এই বিনোদন পার্কটির নজরদারি নিয়ে কতটা সচেতন কর্তৃপক্ষ? উঠেছে প্রশ্ন। পুকুর থেকে মৃতদেহ উদ্ধারের ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে নিউটাউন থনার পুলিশ। মাস খানেক আগে ঝড়-বৃষ্টিতে রাতে দুর্ঘটনা ঘটেছিল ইকো পার্কে। হুড়মুড়িয়ে ভেঙে পড়েছিল একটি রাইড। দুর্ঘটনায় আহত হয়েছিল ১০ জন শিশু। দুর্ঘটনার পর বেশ কিছুদিন ইকো পার্কের সমস্ত রাইড বন্ধ রাখার নির্দেশ দিয়েছিল রাজ্য সরকার।

[মোমের আস্তরণে নেই ক্ষতি, নিশ্চিন্তে মার্কিন আপেল খাওয়ার পরামর্শ পুরসভার

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে