২৬ আষাঢ়  ১৪২৭  শনিবার ১১ জুলাই ২০২০ 

Advertisement

বাথরুমে যাওয়া নিয়ে গোলমাল, প্রতিবেশীদের পিটুনিতে খুন যুবক

Published by: Subhamay Mandal |    Posted: June 4, 2020 9:20 pm|    Updated: June 4, 2020 9:20 pm

An Images

অর্ণব আইচ: বাথরুম ব্যবহার করা নিয়ে দুই প্রতিবেশী পরিবারের মধ্যে গোলমাল ও মারপিট। তারই জেরে মৃত্যু হল এক যুবকের। মনোজিৎ মন্ডল (২৪) নামে ওই যুবককে পিটিয়ে খুন করা হয়েছে বলে অভিযোগ দায়ের হয়েছে। খুনের অভিযোগে এখনও পর্যন্ত গ্রেপ্তার হয়েছে তিন প্রতিবেশী।

পুলিশ জানিয়েছে, গত রবিবার এই ঘটনার সূত্রপাত। কসবা থানা এলাকার রাজডাঙা মেন রোডের বাসিন্দা দুটি পরিবারের মধ্যে বাথরুমে যাওয়া নিয়ে গোলমাল হয়। প্রথমে বচসা। তার পর শুরু হয় লাঠালাঠি। এই হামলায় দুটি পরিবারের সদস্যরাই আহত হন। তাঁদের প্রত্যেককেই একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গণেশ বসু নামে এক তরুণের অভিযোগ, তাঁর দুই আত্মীয় মনোজিৎ মণ্ডল ও আলোর মাথায় গুরুতর চোট লাগে। অন্য পরিবারের কর্তা ভূপতি হালদার, তার স্ত্রী ও দুই ছেলের বিরুদ্ধে অভিযোগ ওঠে। ওই অভিযুক্তরাও পালটা অভিযোগ দায়ের করেছেন। মনোজিৎ ও আলোকে যাদবপুরের দুটি আলাদা নার্সিংহোমে ভর্তি করানো হয়।

[আরও পড়ুন: করোনার থাবায় বাবা-ছেলের সাক্ষাতে ছেদ, মুশকিল আসান করল হাই কোর্ট]

চারদিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ার পর বৃহস্পতিবার মনোজিৎ মণ্ডলের মৃত্যু হয়। এর আগেই অভিযুক্তদের বিরুদ্ধে গুরুতর আঘাত করার অভিযোগ উঠেছিল। মনোজিৎ মারা যাওয়ার পর খুনের মামলা দায়ের হয়। তিন জনকে গ্রেপ্তার করা হয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে রাজডাঙায় ফের উত্তেজনা সৃষ্টি হয়। এলাকায় পুলিশ মোতায়েন করা রয়েছে। ধৃতদের জেরা করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: বাসের অভাবে অফিসে ঢুকতে দেরি? সরকারি কর্মীদের স্বস্তি দিয়ে বড় ঘোষণা মুখ্যমন্ত্রীর]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement