BREAKING NEWS

১২ মাঘ  ১৪২৮  বুধবার ২৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বছরের শুরুতেই শহরে খুন, এন্টালিতে উদ্ধার অজ্ঞাতপরিচয় ব্যক্তির দেহ

Published by: Tanumoy Ghosal |    Posted: January 1, 2019 10:41 am|    Updated: January 1, 2019 10:41 am

Man murdered in Entally

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন বছরের প্রথম দিনেই  খুন শহরে। এন্টালি থেকে এক ব্যক্তির রক্তাক্ত দেহ উদ্ধার করল পুলিশ। তদন্তকারীরা জানিয়েছেন, মৃতের শরীরে একাধিক আঘাতে চিহ্ন রয়েছে। তবে তাঁর পরিচয় এখনও জানা যায়নি।

বছরের শেষদিন কলকাতায় খুন হয়েছিলেন দু’জন। সোমবার সকালে সায়েন্স সিটির কাছে আলুপোতা এলাকায় রাস্তার ধারে ঝোপ থেকে এক যুবকের রক্তাক্ত দেহ উদ্ধার হয়। রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। পুলিশ জানিয়েছে, মৃত যুবকের নাম ইমরান খান। সিআইটি বাসিন্দা তিনি। অ্যাপ ক্যাব চালাতেন ইমরান। প্রাথমিক তদন্তে অনুমান, মাথায় ভারী কিছু দিয়ে আঘাত করে খুন করা হয়েছে তাঁকে। বেলা গড়াতেই আবার ট্যাংরায় বাড়ির সামনেই তারক মণ্ডল নামে এক যুবককে কুপিয়ে খুন করে দুষ্কৃতীরা। দু’টি ক্ষেত্রেই অপরাধীকে এখনও ধরা যায়নি।

[ ভরদুুপুরে বাড়ির সামনে যুবককে কুপিয়ে খুন, উত্তেজনা ট্যাংরায়]

নতুন বছরের প্রথমদিনে শহরে খুন হয়ে গেলেন আরও একজন। মঙ্গলবার সকালে এন্টালিতে এক ব্যক্তির রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। খবর দেওয়া হয় থানায়। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। তদন্তকারীরা জানিয়েছেন, ওই ব্যক্তি বয়স আনুমানিক বয়স তিরিশ থেকে চল্লিশের মধ্যে। তাঁর কানে ও গোঁড়ালিতে আঘাতে চিহ্ন ছিল। এমনকী, পায়ের নখও উপড়ে নেওয়া হয়েছে। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য এনআরএস হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। প্রাথমিক তদন্তে এটি খুনের ঘটনা বলেই মনে করা হচ্ছে। কিন্তু, মৃত ব্যক্তির পরিচয় কী? কেনই বা তিনি খুন হলে গেলেন? তা খতিয়ে দেখছে এন্টালি থানার পুলিশ। ট্যাংরা ও সায়েন্স সিটি এলাকায় খুনের ঘটনার সঙ্গে এন্টালিতে খুনের কোনও সম্পর্ক আছে কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে