BREAKING NEWS

২৩ চৈত্র  ১৪২৬  সোমবার ৬ এপ্রিল ২০২০ 

Advertisement

টাকা নিয়ে অশান্তির জের, ছেলের ঘুসিতে মৃত্যু মায়ের

Published by: Subhamay Mandal |    Posted: February 18, 2020 3:17 pm|    Updated: February 18, 2020 3:17 pm

An Images

অর্ণব আইচ: টাকা নিয়ে বচসার জেরে ছেলের হাতে খুন মা। তারপর মাকে খুনের কথা জামাইবাবুকে ফোন করে জানাল ‘গুণধর’ ছেলে। খাস কলকাতায় রিজেন্ট পার্ক থানা এলাকার এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। অভিযুক্ত রাকেশ দত্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। মৃতার নাম নমিতা দত্ত। প্রৌঢ়ার দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, পরিচারিকার কাজ করতেন নমিতা দত্ত। টাকাপয়সা নিয়ে নিত্যদিন ছেলের সঙ্গে অশান্তি হত তাঁর। দিনদিন ছেলের বায়না বেড়েই যাচ্ছিল। অভাবের সংসারে ছেলের দাবিদাওয়া জোগান দিতে হিমশিম খাচ্ছিলেন প্রৌঢ়া। তাই নিয়ে বাড়ছিল অশান্তি। পড়াশোনা করেনি রাকেশ। কিন্তু কাজকর্ম কিছুই করত না যুবক। ওই মহিলার পরিজনদের সঙ্গেও দীর্ঘদিন কোনও যোগাযোগ ছিল না।

[আরও পড়ুন: সাঁতার প্রশিক্ষকের মারে ক্ষতিগ্রস্ত পড়ুয়ার চোখ, বেপাত্তা অভিযুক্ত]

তবে মহিলার উপর অত্যাচার দিনদিন বাড়ছিল। পড়শিরা এর প্রতিবাদ করলে নমিতাদেবী নিজেই থামিয়ে দিতেন। ছেলেকে নিয়ে চিন্তায় থাকলেও মুখে কিছু বলতেন না। সেটাই কাল হল। মঙ্গলবার সকালেও টাকা চাওয়া নিয়ে অশান্তি হয় দুজনের। তখনই রাগের মাথায় মাকে কিল-ঘুসি মেরে দেয় রাকেশ। ঘুসিতেই মৃত্যু হয় মহিলার। এরপর নিজের জামাইবাবুকে ফোনে কুকীর্তির কথা জানায় রাকেশ। জামাইবাবুই পুলিশে খবর দেন।

[আরও পড়ুন: মাধ্যমিকের প্রথমদিনে বিভ্রাট, পরীক্ষা শেষের আগেই প্রকাশ্যে প্রশ্নপত্র!]

Advertisement

Advertisement

Advertisement