BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৫ অক্টোবর ২০২০ 

Advertisement

সাতসকালে প্রচণ্ড বিস্ফোরণ, বেলেঘাটায় উড়ল ক্লাবের ছাদ, ভাঙল দেওয়ালের একাংশও

Published by: Sayani Sen |    Posted: October 13, 2020 10:04 am|    Updated: October 13, 2020 10:04 am

An Images

অর্ণব আইচ: সাতসকালে প্রচণ্ড বিস্ফোরণে কেঁপে উঠল বেলেঘাটার (Beleghata) একাংশ। মঙ্গলবার সকাল সাড়ে ছ’টা নাগাদ বেলেঘাটা গান্ধী ভবনের পাশে একটি ক্লাবে তীব্র শব্দ পান স্থানীয়রা। হুড়মুড়িয়ে বাড়ি থেকে বেরিয়ে পড়েন স্থানীয়রা। তাঁরা দেখেন ক্লাবের ছাদ এবং দেওয়ালের একাংশ উড়ে গিয়েছে। খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছয় বেলেঘাটা থানার পুলিশ। খবর দেওয়া হয়েছে বম্ব স্কোয়াডকেও। ক্লাব কর্তাদের দাবি, বোমাবাজির ফলে এই কাণ্ড ঘটেছে। যদিও ওই ক্লাবের ছাদে কোনও ধরনে বিস্ফোরক মজুত রাখার সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছেন না তদন্তকারীরা।

মঙ্গলবার ঘড়ির কাঁটায় তখন সকাল সাড়ে ছ’টা হবে। দিব্যি ঘুমোচ্ছিল গোটা এলাকা। আচমকা প্রচণ্ড বিস্ফোরণ (Massive blast)। কেঁপে ওঠে গান্ধী ভবন সংলগ্ন এলাকা। ঘুম থেকে উঠে বাইরে বেরিয়ে পড়েন স্থানীয় মানুষজন। ততক্ষণে তাঁরা দেখেন ক্লাবের ছাদ ও দেওয়াল একাংশ উড়ে গিয়েছে। আতঙ্কিত হয়ে পড়ে এলাকাবাসী। কারও কারও দাবি, ওই তীব্র বিস্ফোরণের পরই এলাকায় অপরিচিত দুই যুবককে দৌড়ে চলে যেতে দেখেন তাঁরা। খবর পেয়ে বেলেঘাটা থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। খবর দেওয়া হয় বম্ব স্কোয়াডকেও। প্রাথমিত তদন্তে পুলিশের অনুমান, বিস্ফোরক মজুত করা ছিল ওই ক্লাবে। তার ফলে এই কাণ্ড ঘটেছে। যদিও সেকথা মানতে নারাজ ক্লাব কর্তৃপক্ষ। তাদের পালটা দাবি, ক্লাবে কোনও বিস্ফোরক মজুত রাখা কার্যত অসম্ভব। কেউ বা কারা বোমাবাজি করেছে। তার ফলে এমন ঘটনা। 

[আরও পড়ুন: ‘সিন্ডিকেট ব্যবসায় জড়িতদের বুথ এজেন্ট হিসাবে ব্যবহার নয়’, সাবধানবাণী সৌগতর]

যদিও পুলিশ এখনই ক্লাব কর্তৃপক্ষের কথা মানতে নারাজ। স্থানীয়দের সঙ্গে কথাবার্তা বলে ঘটনা সম্পর্কিত তথ্য জোগাড়ের চেষ্টা করছেন তদন্তকারীরা। সত্যিই কোনও বিস্ফোরক ক্লাবে মজুত কিনা, তাও খতিয়ে দেখা হচ্ছে। এছাড়া কী ধরনের বিস্ফোরক ছিল, তাও তদন্ত করে দেখছে বেলেঘাটা থানার পুলিশ (Police)।

[আরও পড়ুন: অমানবিক!‌ অগ্রিম না দেওয়ায় হাসপাতালের বাধা, করোনায় মৃত বাবাকে দেখতে পেল না ছেলে]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement