BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

শহরের বহুতলে ফের বিধ্বংসী অগ্নিকাণ্ড, আতঙ্ক এক্সাইড মোড়ে

Published by: Tanumoy Ghosal |    Posted: April 26, 2019 10:20 am|    Updated: April 26, 2019 12:24 pm

An Images

অর্ণব আইচ: ফের শহরে বিধ্বংসী অগ্নিকাণ্ড। শুক্রবার সাতসকালে আগুন লাগল  এক্সাইড মোড়ের কাছে একটি বহুতলের চারতলায়। ঘটনাস্থলে পৌঁছেছে দমকলের পাঁচটি ইঞ্জিন। যুদ্ধকালীন তৎপরতায় আগুন নেভানোর চেষ্টা চলছে। নিরাপত্তার স্বার্থে আশেপাশের অন্য বহুতলগুলি খালি করে দিয়েছেন দমকল কর্মীরা। অগ্নিকাণ্ডের জেরে চৌরঙ্গি রোডে ধীরগতিতে চলছে যানবাহন।

[আরও পড়ুন: শ্যামনগর স্টেশনে সিগন্যালিং-এ ত্রুটি, শিয়ালদহ মেন লাইনে ব্যাহত ট্রেন চলাচল]

ঘড়িতে তখন সকাল ন’টা। এক্সাইড মোড়ে কাছে একটি বহুতলের চারতলা থেকে গলগল করে ধোঁয়া বেরোতে দেখা যায়। চোখে নিমেষে আগুন ছড়িয়ে পড়ে। আতঙ্কে আশেপাশের বহুতল থেকে রাস্তায় বেরিয়ে আসেন অনেকেই। খবর দেওয়া হয় দমকলে। ঘটনাস্থলে পৌঁছায় পাঁচ ইঞ্জিন। শেষ খবর অনুযায়ী, পরিস্থিতি এখনও নিয়ন্ত্রণে আসেনি। ওই বহুতলের আগুন নেভানোর আনার চেষ্টা চালাচ্ছেন দমকলকর্মীরা। তবে প্রবল ধোঁয়ার কারণে আগুন উৎসে পৌঁছাতে সমস্যা হচ্ছে। নিরাপত্তাজনিত কারণে আশেপাশের বহুতলগুলি খালি করে দেওয়া হচ্ছে। চৌরঙ্গি রোডে ধীরগতিতে চলছে যানবাহন।

এক্সাইড মোড়ের কাছে চৌরঙ্গি রোডে ওই বহুতলে কীভাবে আগুন লাগল, তা এখনও স্পষ্ট নয়। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, ওই বহুতলের বেশ কয়েকটি সংস্থার অফিস রয়েছে। প্রাথমিকভাবে দমকলের অনুমান, শর্ট সার্কিটের কারণেই কোনওভাবে চারতলায় আগুন লেগে যায়। বহুতলে কেউ আটকে আছেন কিনা, তা খতিয়ে দেখছে দমকল।  শহরের অন্যতম ব্যস্ত এলাকা এক্সাইড মোড়ে অগ্নিকাণ্ডের ঘটনায় আতঙ্কিত স্থানীয় বাসিন্দা, পথচারীরাও৷

দেখুন ভিডিও:

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement