BREAKING NEWS

১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

দক্ষিণেশ্বরে বাস টার্মিনাসের কাছে বিধ্বংসী অগ্নিকাণ্ডে মৃত ১, পুড়ল একাধিক বাস

Published by: Tiyasha Sarkar |    Posted: April 28, 2021 9:16 am|    Updated: April 28, 2021 9:16 am

Massive fire broke out in Dakshineswar, one person died | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দক্ষিণশ্বের (Dakshineswar) বাসস্ট্যান্ড সংলগ্ন গ্যারাজে বিধ্বংসী অগ্নিকাণ্ড। পুড়ে মৃত্যু হল এক ব্যক্তির। বর্তমানে নিয়ন্ত্রণে আগুন। কিন্তু কী থেকে ঘটনা, তা এখনও জানা যায়নি।

জানা গিয়েছে, মঙ্গলবার রাতে প্রায় ১২ টা নাগাদ দক্ষিণনেশ্বর বাসস্ট্যান্ড সংলগ্ন ওই গ্যারাজ থেকে ধোঁয়া বের হতে দেখেন স্থানীয়রা। বিপদের আশঙ্কা করে তড়িঘড়ি খবর দেওয়া হয় দমকলে। তবে দমকলের ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছনোর আগেই ভয়াবহ আকার নেয় আগুন। দাউদাউ করে জ্বলে ওঠে গ্যারাজ। আগুন ধরে যায় পাশে থাকা কয়েকটি বাসে। কালো ধোঁয়ায় ঢেকে যায় সংলগ্ন এলাকায়। দমকলের ৩ টি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছেই যুদ্ধকালীন তৎপরতায় শুরু করে আগুন নেভানোর কাজ। বেশ কিছুক্ষণের চেষ্টায় আগুন খানিকটা আয়ত্তে এলে বোঝা যায় গ্যারাজের ভিতর আটকে পড়েছিলেন এক ব্যক্তি।

[আরও পড়ুন: নতুন প্রধান বিচারপতি পাচ্ছে কলকাতা হাই কোর্ট, দায়িত্ব সামলাবেন রাজেশ বিন্দাল]

কার্যত ঝলসানো অবস্থায় ওই ব্যক্তিকে উদ্ধার করা হয়। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে। জানা গিয়েছে, অগ্নিকাণ্ডের ঘটনায় কার্যত ভস্মীভূত হয়ে গিয়েছে গোটা গ্যারাজ। পুড়ে গিয়েছে কয়েকটি বাস। স্থানীয়দের দাবি, অগ্নিকাণ্ডের সময় একাধিকবার বিকট শব্দ পেয়েছেন তাঁরা। মনে করা হচ্ছে, গ্যারাজে রাখা ছিল গ্যাস সিলিন্ডার। আগুন লাগার পর সেগুলি ফেটে যায়। ফলে দ্রুত ছড়ায় আগুন। দমকলের তরফে জানানো হয়েছে, প্রাথমিকভাবে মনে করা হচ্ছে শর্ট সার্কিট থেকেই এই অগ্নিকাণ্ড।

[আরও পড়ুন: শেষ দফাতেও নিরাপত্তায় ফাঁক রাখছে না কমিশন, মোতায়েন ৭৫৩ কোম্পানি বাহিনী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে