BREAKING NEWS

২৯ চৈত্র  ১৪২৭  সোমবার ১২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

সিগন্যালিংয়ের কারণে অফিস টাইমে ব্যাহত মেট্রো পরিষেবা, চূড়ান্ত ভোগান্তিতে যাত্রীরা

Published by: Sulaya Singha |    Posted: April 2, 2021 12:13 pm|    Updated: April 2, 2021 12:51 pm

An Images

নব্যেন্দু হাজরা: ফের শহরে মেট্রো বিভ্রাট। শুক্রবার সকালে অফিস টাইমে দীর্ঘক্ষণ ব্যাহত মেট্রো পরিষেবা। সেন্ট্রাল স্টেশনে ডাউন লাইনে আচমকা বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে যাওয়ায় ব্যাহত হয় পরিষেবা। শেষ খবর পাওয়া পর্যন্ত এখনও আপ ও ডাউন লাইনে মেট্রো (Metro Service) চলাচল সম্পূর্ণ স্বাভাবিক হয়নি।

মেট্রো রেল সূত্রে জানা গিয়েছে, এদিন সকাল ১১টা ২০ নাগাদ সেন্ট্রাল স্টেশনের ডাউন লাইনে বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে যায়। ফলে সিগন্যালিংয়ের সমস্যা দেখা দেয়। যে কারণে সম্পূর্ণ পরিষেবা বন্ধ করে দিতে হয়। স্টেশনে আটকে পড়েন বহু যাত্রী। চূড়ান্ত ভোগান্তির শিকার নিত্যযাত্রীরাও। তবে বেলা ১২টা ১৫ নাগাদ জানা যায়, ময়দান থেকে কবি সুভাষ পর্যন্ত আপ ও ডাউনে মেট্রো পরিষেবা চালু হয়েছে। অন্যদিকে, গিরিশ পার্ক থেকে দক্ষিণেশ্বরের দিকেও যাতায়াত করছে মেট্রো রেল। অর্থাৎ পার্ক স্ট্রিট, এসপ্ল্যানেড, চাঁদনী চক, সেন্ট্রাল, এমজি রোডে যাওয়ার ক্ষেত্রে আপাতত মেট্রো পরিষেবা পাবেন না যাত্রীরা। তবে কর্মক্ষেত্রে যাওয়ার সময় এমন সমস্যা হওয়ায় নতুন করে মেট্রো পরিষেবা নিয়ে প্রশ্ন উঠে গেল।

[আরও পড়ুন: ‘২০২৪এ কঠিন লড়াই, বারাণসী সামলান’, মোদিক নিশানা করে ইঙ্গিতবাহী টুইট তৃণমূলের]

উল্লেখ্য, নিউ নর্মালে ফের বেড়েছে মেট্রোর সংখ্যা। আগের তুলনায় বেড়েছে যাত্রীর সংখ্যাও। কিন্তু করোনা (Corona Virus) আবহে এখনও অনেকেই সতর্ক না হয়েই যাতায়াত করছেন। তাই মাস্কহীন যাত্রী দেখলেই তাঁর বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছিল মেট্রোর আধিকারিকরা। যদিও তারপরও অনেকেই আধিকারিকদের নজর এড়িয়ে মাস্ক ছাড়াই মেট্রোয় যাত্রা করেছেন। সেই কারণে আরও কড়া হয়েছে কর্তৃপক্ষ। জানানো হয়, মাস্ক ছাড়া পাতালপথে যাত্রা করলে সর্বোচ্চ ২০০ টাকা জরিমানা দিতে হতে পারে যাত্রীদের।

চিকিৎসকদের কথায়, মাস্ক ছাড়া কোনও উপসর্গহীন করোনা রোগী যদি এসি রেকে উঠে পড়েন, সেক্ষেত্রে সংক্রমণ ছড়িয়ে পড়তেই পারে। যেহেতু কোভিড-১৯ ড্রপলেটের মাধ্যমে ছড়ায়। তাই বিষয়টি নিয়ে চিন্তায় মেট্রো কর্তৃপক্ষ।

[আরও পড়ুন: ‘নন্দীগ্রাম শুভেন্দুর রাজনৈতিক হাঁড়িকাঠ’, একান্ত সাক্ষাৎকারে কটাক্ষ পার্থ চট্টোপাধ্যায়ের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement