BREAKING NEWS

১৪  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মানবিক উদ্যোগ, ভবঘুরেদের মুখে অন্ন তুলে দিলেন মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়

Published by: Tiyasha Sarkar |    Posted: April 13, 2020 6:56 pm|    Updated: April 13, 2020 7:12 pm

Minister Rajib Banerjee distributes food to needy people

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: করোনা আবহে ভবঘুরেদের পাশে দাঁড়ালেন মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়। বালি বাসস্ট্যান্ড এলাকার বহু দুস্থ মানুষদের খাবার পরিবেশন করলেন নিজের হতে। প্রত্যেকের হাতে তুলে দিলেন মাস্ক। মন্ত্রীর এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন সকলেই।

করোনা সংক্রমণের আশঙ্কায় জবুথবু দেশবাসী। সংক্রমণ রুখতে লকডাউনের মেয়াদ বাড়ানো হয়েছে আরও ২ সপ্তাহ। তবে এই লকডাউনে যাতে কারও কোনওরকম সমস্যা না হয় সেদিকে নজর রেখেছে প্রশাসন। সাধারণের জন্য নিত্য প্রয়োজনীয় বেশ কিছু পরিষেবা চালু রাখা হয়েছে। প্রশাসনের তরফে দরিদ্র মানুষদের কাছে পৌঁছে দেওয়া হচ্ছে খাদ্য সামগ্রী। এছাড়াও সমাজের বিভিন্ন স্তরের সহৃদয় ব্যক্তিরা নিজেদের মতো করে অভাবী মানুষদের পাশে দাঁড়াচ্ছেন। কেউ রান্না খাবার দিয়ে অন্যদের পেট ভরাচ্ছেন, কেউ আবার সাধ্য মতো খাদ্য সামগ্রী চাল, ডাল, আলু তুলে দিচ্ছেন দরিদ্রদের হাতে। সোমবার এই ভূমিকায় দেখা গেল রাজ্যের মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়কে।

rajib-banerjee-2

[আরও পড়ুন: শ্বাসকষ্টে ভুগে ২ জনের মৃত্যু বাঁকুড়ায়, মাঝরাতে গোপনে দাহকাজ নিয়ে জোর বিতর্ক]

এদিন বালি বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকার সমস্ত ফুটপাথবাসী ও পথশিশুদের মুখে অন্ন তুলে দেন তিনি। সেই সঙ্গে সকলের মধ্যে মাস্কও বিলি করেন তিনি। করোনা থেকে সতর্ক থাকার পরামর্শও দেন। মন্ত্রীর কথায় “যতদিন লকডাউন জারি রয়েছে ততদিন এভাবেই এই মানুষগুলোর পাশে দাঁড়াব।” এই সংকটকালে মন্ত্রীকে পাশে পেয়ে আনন্দে কেঁদে ফেলেছেন কেউ, আর পেট ভরা খাবার পেয়ে আনন্দে দিশেহারা খুদেরা।

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: করোনা মিলিয়ে দিল নন্দীগ্রাম-খেজুরিকে, ত্রাণ নিলেন তালপাটি খালের দুই পাড়ের বাসিন্দারা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে