২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ের শারীরিক অবস্থা একইরকম, হাসপাতালে সারলেন প্রাতঃরাশ

Published by: Tiyasha Sarkar |    Posted: October 26, 2021 10:57 am|    Updated: October 26, 2021 12:03 pm

Minister Subrata Mukherjee admitted in SSKM hospital | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চিকিৎসায় সাড়া দিচ্ছেন। তবে অবস্থা এখনও অপরিবর্তিত পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ের। তবে মঙ্গলবার হাসপাতালে প্রাতঃরাশ করেছেন তিনি, এমনটাই জানাল এসএসকেএম। খুলে দেওয়া হয়েছে বাইপ্যাপ। তবে এখনও চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন মন্ত্রী। 

রবিবার বিকেলে সুব্রত মুখোপাধ্যায় অ্যাঞ্জিওপ্লাস্টির জন্য ভরতি হয়েছিলেন এসএসকেএমে (SSKM)। রাতের দিকে তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় আইসিইউ-তে স্থানান্তরিত করা হয়। জানা যায়, হাইপার টেনশনের ফলেই শারীরিক অবস্থার অবনতি হয়। সঙ্গে সঙ্গে শুরু হয় চিকিৎসা। তাঁর জন্য তৈরি হয় মেডিক্যাল বোর্ড। তাঁরাই মন্ত্রীকে সর্বক্ষণ পর্যবেক্ষণে রেখেছেন। জানা গিয়েছে, মঙ্গলবার সকালে অনেকটাই সুস্থ রয়েছেন সুব্রতবাবু। জলখাবারে খেয়েছেন ওটস ও পেপে।

[আরও পড়ুন: মেয়ের বিয়ে দিতে পাত্রের বীর্যের রিপোর্ট চাইলেন হবু শ্বশুর! অবাক কাণ্ডের সাক্ষী কলকাতা]

উল্লেখ্য, বছর ৭৫-এর সুব্রত মুখোপাধ্যায়ের (Subrata Mukherjee) বয়সজনিত কিছু শারীরিক সমস্যা রয়েছে বহুদিন ধরে। ফলে রুটিন চেকআপ করানো হয় তাঁর। সম্প্রতি হৃদযন্ত্রের সমস্যা বাড়ছিল। চিকিৎসকরা অ্যাঞ্জিওপ্লাস্টি করানোর পরামর্শ দেন। সেইমতো রবিবার বিকেলে তিনি ভরতি হন এসএসকেএম হাসপাতালে। রাতের দিকে শারীরিক অবস্থার অবনতি হতে থাকে।

চিকিৎসকরা ঝুঁকি না নিয়ে আইসিইউ-তে (ICU) নিয়ে চিকিৎসা শুরু করেন।  হাসপাতাল সূত্রে খবর, তাঁর উচ্চ রক্তচাপ ও ডায়বেটিসের সমস্যা রয়েছে। তাঁর মতো চিকিৎসা চলছে। দেওয়া হয়েছে বাইপ্যাপ। প্রিয় নেতার অসুস্থতার খবর পেয়ে উদ্বিগ্ন হয়ে পড়েন অনুগামীরা।  সকলের প্রার্থনা, দ্রুত সুস্থ হয়ে উঠুন রাজ্যের মন্ত্রী।  বিকেলের দিকে মুখ্যমন্ত্রী ফোন করে তাঁর খবর নেন। 

[আরও পড়ুন: আসতে পারে একাধিক গুরুত্বপূর্ণ বিল, পয়লা নভেম্বরেই বসছে বিধানসভা অধিবেশন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে