১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

অসুস্থ নারদ কাণ্ডে ধৃত সুব্রত মুখোপাধ্যায়, কয়েক ঘণ্টার ব্যবধানে দ্বিতীয়বার আনা হল SSKM হাসপাতালে

Published by: Tiyasha Sarkar |    Posted: May 18, 2021 11:12 am|    Updated: May 18, 2021 11:53 am

Minister Subrata Mukherjee is at SSKM hospital | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অসুস্থ বোধ করায় কয়েকঘণ্টার ব্যবধানে দ্বিতীয়বার এসএসকেএম হাসপাতালে নিয়ে আসা হল নারদ কাণ্ডে ধৃত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়কে। উডবার্ন ব্লকে নিয়ে যাওয়া হয়েছে তাঁকে। ইতিমধ্যেই চিকিৎসকরা তাঁর শারীরিক অবস্থা খতিয়ে দেখছেন। মঙ্গলবার ভোরেও তাঁকে এসএসকেএম হাসপাতালে আনা হয়েছিল, তবে সেই সময় শারীরিক পরীক্ষা না করেই জেলে ফিরে গিয়েছিলেন তিনি।

সোমবার রাতে প্রেসিডেন্সি সংশোধনাগারেই ছিলেন ফিরহাদ হাকিম (Firhad Hakim), সুব্রত মুখোপাধ্যায় (Subrata Mukherjee) , মদন মিত্র (Madan Mitra) ও শোভন চট্টোপাধ্যায়।  ভোররাতে অসুস্থ হয়ে পড়েন মদন মিত্র ও শোভনবাবু। সেই সময় তাঁদের সঙ্গেই এসএসকেএম হাসপাতালে নিয়ে আসা হয়েছিল সুব্রত মুখোপাধ্যায়কে। কিন্তু তিনি তখন কোনও পরীক্ষা করাননি, ফিরে গিয়েছিলেন জেলে। পরে মঙ্গলবার বেলার দিকে ফের অসুস্থ হয়ে পড়েন সুব্রত। অসুস্থতা বোধ করেন ফিরহাদ হাকিমও। সেই সময় জেলেই প্রথমে চিকিৎসকরা তাঁদের শারীরিক পরীক্ষা করেন। এরপর সুব্রত মুখোপাধ্যায়কে নিয়ে যাওয়া হয় SSKM-এ। উডবার্ন ওয়ার্ডের সামনে গাড়ি থেকে নেমে সেখানে থাকা জনতার উদ্দেশে হাত নেড়ে হাসপাতালের ভিতর ঢুকে যান তিনি। এখনও সেখানেই রয়েছেন তিনি। ওই হাসপাতালের উডবার্ন ওয়ার্ডের ১০৩ ও ১০৬ নম্বর কেবিনে ভরতি রয়েছেন মদন মিত্র ও শোভন চট্টোপাধ্যায়। 

[আরও পড়ুন: নারদ মামলায় নয়া মোড়, চার হেভিওয়েটের জামিনে স্থগিতাদেশ কলকাতা হাই কোর্টের]

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, সদ্য করোনাজয়ী মদন মিত্রের সামান্য শ্বাসকষ্টের সমস্যা রয়েছে। তাঁকে অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে। এছাড়াও একাধিক শারীরিক সমস্যা রয়েছে শোভন চট্টোপাধ্যায়ের। যা নিয়ে সোমবার রাতেই উদ্বেগ প্রকাশ করেছিলেন তাঁর ছেলে এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়। বর্তমানে শোভনের শ্বাসকষ্টের সমস্যাই রয়েছে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, আপাতত মদন মিত্র এবং শোভন চট্টোপাধ্যায় দু’জনের শারীরিক অবস্থাই স্থিতিশীল। 

[আরও পড়ুন: ‘ওঁর জন্য প্রাণও দিতে পারি’, শোভনের পাশে দাঁড়ানোয় মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ বৈশাখীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে