BREAKING NEWS

৪ আষাঢ়  ১৪২৮  শনিবার ১৯ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

দিনেদুপুরে শহরের রাস্তায় গুলি, অল্পের জন্য প্রাণে বাঁচলেন ব্যবসায়ী

Published by: Paramita Paul |    Posted: June 1, 2021 1:52 pm|    Updated: June 1, 2021 5:34 pm

Miscreants shot at gold businessman at Sinthi | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

অর্ণব দাশ: দিনেদুপুরে গুলি চলল সিঁথিতে (Sinthi)। অভিযোগ, সোনার গয়না লুঠ করে রাস্তা দিয়ে গুলি (Shot) ছুঁড়তে ছুঁড়তে পালায় ২ দুষ্কৃতী। গুলি লক্ষ্যভ্রষ্ট হওয়ায় কোনওক্রমে প্রাণে বাঁচলেন ব্যবসায়ী ও তাঁর পরিবারের সদস্যরা।  এই ঘটনায় এলাকায় তীব্র আতঙ্ক ছড়িয়েছে। খবর পেয়েই ঘটনাস্থলে এসেছে বরানগর থানার পুলিশ। সিসিটিভির ফুটেজ দেখে দুষ্কৃতীদের শনাক্ত করার চেষ্টা করছে তারা।

সিঁথির শম্ভুনাথ দাশ লেনের ঘটনা। এদিন সকাল সাড়ে ১১টা নাগাদ এলাকার এক স্বর্ণ ব্যবসায়ী তাঁর আত্মীয়র বাড়িতে আসেন। বাড়ির বাইরে দাঁড়িয়ে থাকার সময় আচমকাই তাকে উদ্দেশ্য করে গালিগালাজ শুরু করে দুই যুবক। টান মেলে গলা থেকে সোনার হার ছিনিয়ে নেয় বলে অভিযোগ। চিৎকার করে পরিবারের বাকি সদস্যদের ডাকার চেষ্টা করতেই ওই ব্যবসায়ীর হাতে থাকা সোনার ব্রেসলেটও ছিনিয়ে নেওয়া হয় বলে দাবি। এদিকে চিৎকার শুনে বাড়ির বাইরে বেরিয়ে আসেন ওই স্বর্ণ ব্যবসায়ীর ভাই এবং কাকিমা। তাদের আসতে দেখে পকেট থেকে পিস্তল বের করে দুষ্কৃতীরা। তাদের দিকে তাক করে বাইকে চাপে। এবং গুলি ছুঁড়তে ছুঁড়তে দ্রুত এলাকা থেকে চম্পট দেয়। দিনদুপুরে এই ঘটনায় স্বাভাবিক ভাবেই আতঙ্ক ছড়িয়েছে।

[আরও পড়ুন: কলাইকুন্ডায় প্রধানমন্ত্রীর বৈঠকে কেন ছিলেন না? আলাপনকে শোকজ কেন্দ্রের]

 

খবর পেয়েই এলাকায় আসে বরানগর থানার পুলিশ এবং স্থানীয় তৃণমূল কাউন্সিলর। কারা এই ঘটনা ঘটল তা জানার চেষ্টা চলছে। সিসিটিভি ফুটেজ সংগ্রহ করার কাজ শুরু করেছে পুলিশ। একইসঙ্গে এলাকার বাসিন্দাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পুলিশ সূত্রে খবর, ওই ব্যবসায়ীর ভাই এক দুষ্কৃতীর চেহারা বর্ণনা দিয়েছেন। তাঁর কথায়, মাস্কে মুখ ঢেকেই এসেছিল দুষ্কৃতীরা। তাদের মধ্যে একজন বেশ লম্বা, রোগা ও চেকচেক জামা পরিহিত ছিল বলে জানিয়েছেন তিনি। তাঁর দেওয়া বর্ণনার উপর ভিত্তি করে দুষ্কৃতীদের খোঁজ চালাচ্ছে পুলিশ। গুলি চললেও এই ঘটনায় কেউ হতাহত হননি। 

[আরও পড়ুন: কমেছে কাশি, স্বাভাবিক অক্সিজেনের মাত্রা, কেমন আছেন বুদ্ধদেব ভট্টাচার্য? জানাল হাসপাতাল]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement