BREAKING NEWS

১১ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বিজেপির সঙ্গে বাম-কংগ্রেসের সেটিং! মমতার কটাক্ষের কড়া জবাব দিলেন সেলিম

Published by: Subhajit Mandal |    Posted: March 2, 2020 7:22 pm|    Updated: March 2, 2020 7:22 pm

Mohammed Selim hits back at Mamata Banerjee over Goli Maro remark

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এতদিন অভিযোগ উঠত তৃণমূল-বিজেপি আঁতাঁতের। সোমবার নেতাজি ইন্ডোর থেকে পালটা বাম-কংগ্রেসের সঙ্গে বিজেপির আঁতাঁতের অভিযোগ তুললেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee)। মুখ্যমন্ত্রীর অভিযোগ,”বাম-কংগ্রেস রাজ্যে জলঘোলা করার চেষ্টা করছে। বিজেপির সঙ্গে ওদেরই আঁতাঁত আছে।” তৃণমূলনেত্রীর সেই কটাক্ষের পালটা দিলেন প্রাক্তন সাংসদ তথা সিপিএম পলিটব্যুরোর সদস্য মহম্মদ সেলিম। তাঁর বক্তব্য, খাল কেটে কুমির মমতাই এনেছেন। আর মমতার সেই ভুলের দায় নিতে হচ্ছে রাজ্যবাসীকে।

selim_web
সোমবার নেতাজি ইন্ডোর থেকে দিল্লির হিংসার প্রসঙ্গ তুলে মমতা বলেন, “আমি বলেছিলাম সিপিএম-কংগ্রেসকে, আসুন একসঙ্গে বিজেপির বিরুদ্ধে লড়াই করি। কিন্তু, ওদের পছন্দ হলে না। আসলে বিজেপির সঙ্গে লাইন রাখতে হবে তো।” তৃণমূলনেত্রীর অভিযোগ, রবিবার শহিদ মিনারের সভা থেকে অমিত শাহ যে দুই তৃতীয়াংশ আসন পাওয়ার দাবি করেছে, তা আসলে বাম ও কংগ্রেসের আসন মিলিয়ে। দিল্লির হিংসার প্রসঙ্গ তুলেও বাম-কংগ্রেসকে তোপ দাগেন মমতা। তিনি বলেন, “দিল্লিতে তো তোমাদের পার্টি অফিস আছে, সংগঠন আছে। এতগুলো লোক মারা গেল, কী করছিলে? এদের দেখলে লজ্জায় আমার মাথা হেঁট হয়ে যায়। যখন দেখি শুধু আমাকেই আক্রমণ করে যাচ্ছে। বাম-কংগ্রেস শুধু জলঘোলা করার চেষ্টা করছে।”

[আরও পড়ুন: দিল্লির হিংসা ‘পরিকল্পিত গণহত্যা’, কেন্দ্রের বিরুদ্ধে ফের আক্রমণাত্মক মমতা]

মুখ্যমন্ত্রীর কটাক্ষের পালটা হিসেবে তাঁকে তীব্র আক্রমণ করেন সিপিএম নেতা মহম্মদ সেলিম (Md. Salim)। প্রাক্তন সাংসদের প্রশ্ন, “জল ঘুলিয়েছে কে? জ্যোতি বসু যখন বারবার বলেছিলেন, খাল কেটে কুমির আনবেন না। আপনি তখন দিল্লিতে গিয়েছেন মন্ত্রিত্ব পাওয়ার আশায়। আপনি রাজ্যে বিজেপিকে এনেছেন। তাঁর দায় নিতে হচ্ছে রাজ্যের মানুষকে। আমরা চাই, মানুষ ঐক্যবদ্ধ থাকুক। তাহলে আর কেউ বলতে পারবে না ‘গোলি মারো’।” দিল্লির হিংসা প্রসঙ্গে সেলিমের বক্তব্য, “দিল্লিতে যখন হিংসা চলছে, তখন বামপন্থীরাই যন্তরমন্তরে ধরনায় বসেছিল। দিদিমণি পুরিতে গিয়ে অমিত শাহর সঙ্গে রায়তা খাচ্ছিলেন। কার সঙ্গে কার সেটিং চলছে, সবাই দেখতে পাচ্ছে”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে