BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ২৫ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘যাঁরা আল্লাহর ভরসায় রয়েছেন, তাঁরাই আক্রান্ত’, ফের বেফাঁস দিলীপ

Published by: Tiyasha Sarkar |    Posted: April 2, 2020 11:06 am|    Updated: April 2, 2020 1:21 pm

MP Dilip Ghosh lashes out at CM Mamata Banerjee

অরিজিত গুপ্ত, হাওড়া: ত্রাণ সামগ্রী দিতে হাওড়া গিয়ে ফের বেফাঁস মন্তব্য করলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। “যারা আল্লার ভরসায় রয়েছেন, তাঁরাই আক্রান্ত হচ্ছেন”, এমনটাই বলেন তিনি। বিজেপি সাংসদের এহেন মন্তব্যে সমালোচনার ঝড় উঠেছে রাজনৈতিক মহলে। সেই সঙ্গে এদিন ফের তিনি অভিযোগ করেন যে, করোনা নিয়েও রাজনীতি করছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।

দুস্থদের হাতে ত্রাণ সামগ্রী তুলে দিতে বুধবার হাওড়া গিয়েছিলেন বিজেপি সাংসদ দিলীপ ঘোষ। সঙ্গে ছিলেন সায়ন্তন বসুও (Sayantan Basu)। সেখানেই সাংবাদিকদের মুখোমুখি হন রাজ্য বিজেপির সভাপতি। নাম না করেই রাজ্য ক্রমশ বেড়ে চলায় করোনার পিছনে মুসলিমদেরই দায়ী করেন তিনি। বলেন, “বিদেশ থেকে বহু মানুষ এখানে আসছেন। টুরিস্ট ভিসা নিয়ে আসেন। যেহেতু বিশেষ সম্প্রদায়ভুক্ত তাই তাঁদের কিছু বলা যাবে না। আর তার পরিণামই আমরা এখন ভোগ করছি।” মন্দির করোনা মোকাবিলায় সাহায্যের হাত বাড়ালেও মসজিদ সে অর্থে এগিয়ে আসেনি, এ বিষয়ে প্রশ্ন করা হলে বিস্ফোরক মন্তব্য করেন সাংসদ। বলেন, “যারা আল্লাহর দয়ায় সুস্থ হবেন বলছেন তাঁরাই আক্রান্ত হচ্ছেন।” কারণ হিসেবে তিনি বলেন, মন্দির জমায়েত বন্ধ করলেও এগিয়ে আসছেন না মসজিদ। পাশাপাশি নিজামুদ্দিনের ঘটনার তীব্র সমালোচনা করেন তিনি।

[আরও পড়ুন: ‘মানুষের বেপরোয়া মনোভাবের বলি বাবা’, ক্ষোভ প্রকাশ বেলঘরিয়ার প্রৌঢ়ের মেয়ের]

হাওড়া থেকে এদিন মমতা বন্দ্যোপাধ্যায়কেও একহাত নেন দিলীপ ঘোষ। বলেন, রাজনীতি করতে গিয়ে মুখ্যমন্ত্রীই রাজ্যবাসীর ক্ষতি করছেন। কারণ, পরিস্থিতি মোকাবিলায় আরও কঠোর হওয়ার উচিত ছিল মুখ্যমন্ত্রীর, উলটে রাস্তায় ঘুরছেন তিনি! এমনটাই দাবি সাংসদের।

পাশপাশি, জমায়েত করতে ত্রাণ বিলি প্রসঙ্গেও মুখ্যমন্ত্রীকেই তোপ দাগেন তিনি। বলেন, “এতদিন ঘরেই ছিলাম। কিন্তু রাজ্য সরকার বারবার বলছে বিজেপিকে এই সংকটে দেখা যাচ্ছে না। তাই পথে নামা।” তবে এই পরিস্থিতি মোকাবিলায় প্রয়োজনে আরও কঠোর হওয়া উচিত মুখ্যমন্ত্রীর, নাহলে কোনও ভাবেই মারণ ভাইরাসকে প্রতিরোধ করা যাবে না বলেই মন্তব্য বিজেপি সাংসদের।

দেখুন ভিডিও: 

[আরও পড়ুন: শ্রীরামপুরে কোয়ারেন্টাইন থেকে উধাও ১২ জন! হদিশ পেতে নাজেহাল পুলিশ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে