২ কার্তিক  ১৪২৬  রবিবার ২০ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

অর্ণব আইচ:  জামিন অযোগ্য ধারায় মামলা রুজু করেছে পুলিশ। বিজেপি সাংসদ রূপা গঙ্গোপাধ্যায়ের ছেলে আকাশকে একদিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিল আলিপুর আদালত। শনিবার ফের তাঁকে আদালতে পেশ করার নির্দেশ দিয়েছেন বিচারক। পুলিশের কাছে কেস ডায়েরিও তলব করা হয়েছে।

[ আরও পড়ুন: তুমুল বৃষ্টি কলকাতায়, বাজ পড়ে শহরে মৃত ১]

রাতের শহরে বেপরোয়া গতিতে গাড়ি চালিয়ে বিপাকে সাংসদ রূপা গঙ্গোপাধ্যায়ের ছেলে আকাশ মুখোপাধ্যায়। তাঁকে গ্রেপ্তার করেছে যাদবপুর থানার পুলিশ। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বৃহস্পতিবার রাত ন’টা নাগাদ গলফ গার্ডেন রোড দিয়ে অত্যন্ত দ্রুত গতিতে গাড়ি চালিয়ে যাচ্ছিলেন আকাশ। তিনি মদ্যপ ছিলেন। শেষপর্যন্ত আর গাড়ি নিয়ন্ত্রণ রাখতে পারেননি, রয়্যাল ক্যালকাটা গলফ ক্লাবের দেওয়ালে সজোরে ধাক্কা মারে গাড়িটি। এত জোরে ধাক্কা লাগে যে, গাড়ির সামনে অংশ প্রায় পুরোটাই ভেঙে যায়। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ,  প্রতিদিন রাতে এলাকায় গাড়ি নিয়ে দাপিয়ে বেড়ান রূপা গঙ্গোপাধ্যায়ের ছেলে। বৃহস্পতিবার দুর্ঘটনার পর যখন প্রাণহানির আশঙ্কার কথা বলে আকাশের কাছে ক্ষতিপূরণ চান, তখন স্থানীয় বাসিন্দাদের তিনি ধমক দেন বলেও অভিযোগ।  

এই ঘটনার পর রাতেই আকাশ মুখোপাধ্যায়কে গ্রেপ্তার করে যাদবপুর থানার পুলিশ। আটক করা হয় দুর্ঘটনাগ্রস্থ গাড়িটিকেও। গাড়ির গতি অত্যন্ত বেশি থাকার কারণেই যে দুর্ঘটনা ঘটেছে, সে বিষয়ে প্রাথমিক তদন্তে পুলিশও নিশ্চিত বলে জানা গিয়েছে। তবে গাড়িতে যান্ত্রিক গোলযোগের সম্ভাবনাও উড়িয়ে দেওয়া হচ্ছে না। শুক্রবার সকালে যাদবপুর থানায় গিয়ে নমুনা সংগ্রহ করেন ফরেনসিক বিশেষজ্ঞরা। অভিযুক্তের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা রুজু করে তদন্তে নেমেছে পুলিশ।  এদিকে এই ঘটনায় যাতে রাজনৈতিক রং না লাগে, পুলিশকে তা নিশ্চিত করার আবেদন জানিয়ে টুইট করেছেন বিজেপি সাংসদ রূপা গঙ্গোপাধ্যায়।

[ আরও পড়ুন: নেই কন্ডাক্টর, স্টিয়ারিং হাতে নিয়েই খুচরো গুনছেন চালক]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং