১২ অগ্রহায়ণ  ১৪২৯  মঙ্গলবার ২৯ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নরেন্দ্র মোদিকে ন্যাড়া করে, কালি ঢালার ফতোয়া বরকতির

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 7, 2017 9:33 pm|    Updated: January 7, 2017 9:38 pm

Muslim Cleric issues fatwa against Narendra Modi

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে শনিবার ফতোয়া জারি করলেন টিপু সুলতান মসজিদের ইমাম মৌলানা নুরুর রহমান বরকতি। তাঁর ফতোয়া, যে নরেন্দ্র মোদির মাথা ন্যাড়া করে, দাড়ি কামিয়ে কালো কালি ঢেলে দিতে পারবে, তাঁকে ২৫ লক্ষ টাকা নগদ ইনাম দেওয়া হবে।

(জনসংখ্যা বৃদ্ধিতে নাম না করে মুসলিমদের দায়ী করলেন বিজেপি সাংসদ)

শনিবার, কলকাতার প্রেস ক্লাবে এক সাংবাদিক বৈঠকে প্রকাশ্যেই এই ফতোয়া জারি করেন বরকতি। খবরটি জানিয়েছে দ্য হিন্দু বিজনেস লাইন। সাংবাদিক বৈঠকে নোট বাতিল প্রসঙ্গে প্রধানমন্ত্রী মোদির সমালোচনা করা হয়। সাধারণ মানুষের সমস্যার জন্যই তিনি মোদির বিরুদ্ধে ফতোয়া জারি করেছেন বলে জানান বরকতি সাহেব। বৈঠকের পর এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, প্রধানমন্ত্রী পদে থাকার সব যোগ্যতা হারিয়েছেন নরেন্দ্র মোদি।

(ইসলাম একটা পিঁপড়ে মারাও সমর্থন করে না: বরকতি)

এই প্রথম নয় অবশ্য, এর আগেও একাধিকবার ইমাম বরকতি বিতর্কিত মন্তব্য করেছেন। কয়েকদিন আগেই বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে পাথর ছুঁড়ে মারার নিদান দেন তিনি। পাল্টা টিপু সুলতান মসজিদের ইমামের বিরুদ্ধে এফআইআর দায়ের করে বিজেপি। বরকতির বক্তব্যকে অবশ্য বিশেষ গুরুত্ব দিতে নারাজ বিজেপি। বিজেপি নেতা শমীক ভট্টাচার্য বরকতির নাম না করে মন্তব্য করেছেন, তাঁরা ইমামের বক্তব্যকে গুরুত্ব দিচ্ছেন না।

দেখুন সেই ভিডিও:

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে