BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৮  মঙ্গলবার ২১ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

জন্মদিনে Dilip Ghosh-কে বাংলায় শুভেচ্ছাবার্তা মোদির, আপ্লুত রাজ্য BJP সভাপতি

Published by: Tiyasha Sarkar |    Posted: August 1, 2021 1:31 pm|    Updated: August 1, 2021 3:14 pm

Narendra Modi sent a letter to Dilip Ghosh in Bengali on his birthday | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজ্য বিজেপির (BJP) সভাপতির জন্মদিনে শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী। নরেন্দ্র মোদির (Narendra Modi) থেকে বাংলা হরফে লেখা চিঠি পেয়ে আপ্লুত দিলীপ ঘোষ (Dilip Ghosh)। তিনি নিজেই টুইটারে সেটি শেয়ার করেছেন।

১ আগষ্ট অর্থাৎ আজ রাজ্য বিজেপির সভাপতি তথা মেদিনীপুরের সাংসদের ৫৭ তম জন্মদিন। জন্মদিন উপলক্ষ্যে দিলীপবাবুকে পাঠানো মোদির চিঠিতে লেখা, “আপনার জন্মদিনে আমার আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা। অতীতের স্মৃতি পুনরায় স্মরণে রাখার জন্য জন্মদিন একটি বিশেষ উপলক্ষ্য। আপনার দীর্ঘ ও স্বাস্থ্যকর আয়ু কামনা করি। আপনার জীবনের প্রতিটি পদক্ষেপ সফল হোক। স্বয়ং প্রধানমন্ত্রীর এই শুভেচ্ছাবার্তা যে দিলীপ ঘোষের জন্মদিনকে আরও বিশেষ করে তুলেছে তা বলাই বাহুল্য।

 

[আরও পড়ুন: মাদক চক্রের কিং পিন বছর পঁচিশের তরুণী, কলকাতা থেকে উদ্ধর ২০ কেজি গাঁজা]

রবিবার সকাল সাড়ে ন’টা নাগাদ মোদির পাঠানো চিঠিটি টুইট করেন দিলীপ ঘোষ। লেখেন, “জন্মদিনে মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আশীর্বাদ।” শুধু মোদি নন, জন্মদিনে কার্যত শুভেচ্ছা বার্তায় ভেসে গিয়েছেন বিজেপি নেতা। কেন্দ্রীয় নেতা থেকে শুরু করে রাজ্যের কার্যকর্তা, প্রায় সকলেই দলের গুরুত্বপূর্ণ এই নেতার জন্মদিনে দীর্ঘায়ু কামনা করেছেন। অনেকেই টুইটারে শুভেচ্ছা জানিয়েছে।

উল্লেখ্য, এদিন টুইটে শুভেচ্ছা বার্তার পাশাপাশি অনেকেই বাবুল সুপ্রিয়র প্রসঙ্গ টেনে এনেছেন। কেউ লিখেছেন, “দাদা ভাল থাকবেন। কিন্তু বাবুল সুপ্রিয়কে ফিরিয়ে আনুন। উনি দলের সম্পদ।” কেউ আবার খানিকটা মজা করে লিখেছেন, “শুভ জন্মদিন, ভাল থাকুন, সুস্থ থাকুন আর আপনার সুচারু বক্তব্যের দ্বারা বাঙালি জাতিকে আনন্দ দিন।”

[আরও পড়ুন: ‘রাস্তায় নামবই’, পুলিশের অনুমতি না থাকা সত্ত্বেও রেড রোডে দৌড়লেন Dilip Ghosh]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×