Advertisement
Advertisement
NCPCR chairman lodged a complain against OC of Tiljala police station

তিলজলা কাণ্ডে তুঙ্গে কেন্দ্র-রাজ্য সংঘাত, ওসি’র বিরুদ্ধে হেনস্তার অভিযোগ NCPCR চেয়ারম্যানের

সূত্রের খবর, ছুটিতে পাঠানো হয়েছে ওসিকে।

NCPCR chairman lodged a complain against OC of Tiljala police station । Sangbad Pratidin
Published by: Sayani Sen
  • Posted:April 1, 2023 12:26 pm
  • Updated:April 1, 2023 12:45 pm

নিরুফা খাতুন: তিলজলা কাণ্ডে আরও তুঙ্গে কেন্দ্র এবং রাজ্য সংঘাত। এবার তিলজলা থানার ওসির বিরুদ্ধে অভিযোগ দায়ের করলেন জাতীয় শিশু সুরক্ষা কমিশনের চেয়ারম্যান প্রিয়াঙ্ক কানুনগো। তাঁর অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই তদন্ত শুরু করা হয়েছে। সূত্রের খবর, ছুটিতে পাঠানো হয়েছে ওসিকে।

গত রবিবার তিলজলায় শিশুকন্যা খুন হয়। বহুতল থেকে উদ্ধার হয় বস্তাবন্দি দেহ। তার জেরে রেল, পথ অবরোধে কার্যত উত্তাল হয়ে যায় তিলজলা, পার্ক সার্কাস, বন্ডেল গেট। সেই ঘটনা সম্পর্কে বিস্তারিত তথ্য সংগ্রহে শুক্রবার তিলজলায় মৃত শিশুর বাড়িতে পৌঁছে যান জাতীয় শিশু সুরক্ষা কমিশনের চেয়ারম‌্যান প্রিয়াঙ্ক কানুনগো-সহ তিন প্রতিনিধির টিম। রাজ‌্য শিশু সুরক্ষা কমিশনকে না জানিয়ে তাঁরা আসেন বলেই জানা গিয়েছে। 

Advertisement

[আরও পড়ুন: মহিলা ‘হ্যাংওভার’ কাটেনি! আইপিএলের প্রথম ম্যাচেই মারাত্মক ভুল শাস্ত্রীর, মুচকি হাসি হার্দিকের]

কেন্দ্রের প্রতিনিধি দল আসার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন পশ্চিমবঙ্গ শিশু সুরক্ষা কমিশনের চেয়ারপার্সন সুদেষ্ণা রায়। রাজ্য কমিশনের চেয়ারপার্সনকে দেখে ‘মমতা বন্দ্যোপাধ‌্যায়ের লোক’ বলে কার্যত ‘ঘাড়ধাক্কা’ দেওয়া হয় বলে অভিযোগ জাতীয় শিশু সুরক্ষা কমিশনের বিরুদ্ধে। পালটা কাজ না করতে দেওয়ার অভিযোগ তুলে সরব হয়েছেন জাতীয় শিশু সুরক্ষা কমিশনের চেয়ারম্যানও। এরপরই তিলজলা থানার ওসির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন জাতীয় শিশু সুরক্ষা কমিশন। প্রিয়াঙ্ক কানুনগোর অভিযোগের ভিত্তিতে ওসি’র বিরুদ্ধে তদন্তে শুরু করেছে গোয়েন্দা বিভাগ।

Advertisement

[আরও পড়ুন: আমেরিকায় অনুপ্রবেশ করতে গিয়ে বিপত্তি, নৌকাডুবিতে মৃত্য়ু ভারতীয় পরিবার-সহ ৮ জনের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ