BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফোন ধরত না প্রেমিকা, অভিমানে তরুণীর আবাসনের ছাদ থেকে ঝাঁপ সল্টলেকের যুবকের, প্রকাশ্যে নয়া তথ্য

Published by: Tiyasha Sarkar |    Posted: March 9, 2022 7:44 pm|    Updated: March 9, 2022 7:44 pm

New information in Salt Lake youth death case | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সল্টলেকের (Salt lake) যুবকের মৃত্যুর ঘটনায় নয়া মোড়। প্রেমিকার সঙ্গে দূরত্ব তৈরি হওয়ার কারণেই আত্মঘাতী হয়েছেন যুবক। প্রকাশ্যে এসেছে এমনই চাঞ্চল্যকর তথ্য। ছেলেকে খুনের প্ররোচনা দেওয়ার অভিযোগ তুলেছেন মৃতের পরিবারের সদস্যরা।

বুধবার সকাল সোয়া দশটা নাগাদ ভারী কিছু জিনিস পড়ে যাওয়ার শব্দ পান সল্টলেকে কলকাতা পুলিশের আবাসনের বাসিন্দারা। তড়িঘড়ি বেরিয়ে এসে তাঁরা দেখেন নিচে পড়ে রয়েছেন এক যুবক। রক্তে ভেসে যাচ্ছে গোটা শরীর। হইচই শুরু হয়ে যায়। খবর দেওয়া হয় বিধাননগর উত্তর থানায়। এক মুহূর্ত সময় নষ্ট না করে পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। যুবককে উদ্ধার করে বিধাননগর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে চিকিৎসকরা জানান, ততক্ষণে মৃত্যু হয়েছে যুবকের। জানা যায়, মৃতের নাম পার্থসারথি পাল। বছর বাইশের ওই যুবক সল্টলেকেরই বাসিন্দা।

[আরও পড়ুন: ইছাপুর হত্যাকাণ্ড: আর্থিক বিবাদের জের, চা পানের পর ঠান্ডা মাথায় বৃদ্ধাকে খুন পরিচিতর]

শুরু হয় তদন্ত। এরপরই প্রকাশ্যে আসে চাঞ্চল্যকর তথ্য। জানা গিয়েছে, এক তরুণীর সঙ্গে প্রণয়ের সম্পর্ক ছিল পার্থসারথীর। প্রেমিকার বাবা পুলিশে কর্মরত। ফলত পার্থসারথীর প্রেমিকা থাকতেন ওই পুলিশ আবাসনে। সূত্রের খবর, কিছুদিন ধরে ওই তরুণী পার্থসারথীকে এড়িয়ে যাচ্ছিল। যোগাযোগ রাখছিল না। সেই কারণে যুবক মানসিক অবসাদে ভুগছিল। তবে বন্ধুবান্ধব বা পরিবার কেউ বুঝতে পারেনি, এমন বিপদ অপেক্ষা করে আছে।

বুধবার সকালে প্রেমিকা যে পুলিশ আবাসনে থাকত সেখানকার ছাদ থেকে ঝাঁপ দেন পার্থসারথী। কিন্তু কীভাবে আবাসনের ছাদে উঠল যুবক, তা রহস্যই। মৃতের পরিবারের সদস্যরা দ্রুত সত্য উদঘাটনের দাবি জানিয়েছেন।

[আরও পড়ুন: ‘পোষ্যই যেন সন্তান’, আদরের ‘মিনি’কে কোলে নিয়ে ইউক্রেন থেকে বাংলায় ডাক্তারি পড়ুয়া]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে