BREAKING NEWS

৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘দিলীপের সঙ্গে কোনও দ্বন্দ্ব নেই, জোট বেঁধেই লড়ব’, জল্পনা ওড়ালেন মুকুল

Published by: Tiyasha Sarkar |    Posted: August 17, 2020 6:21 pm|    Updated: August 17, 2020 6:21 pm

No animosity among leaders in bengal, says bjp leader Mukul Roy

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: দিলীপ-মুকুলের সম্পর্ক নিয়ে বেশ কিছুদিন ধরেই জোর চর্চা চলছে রাজনৈতিক মহলে। সোমবার নিজেই সেই জল্পনার অবসান ঘটালেন মুকুল রায়। কৈলাস বিজয়বর্গীয়র সঙ্গে সাক্ষাতের পর বিজেপি নেতা বললেন, “কোনও দ্বন্দ্ব নেই দিলীপের সঙ্গে। গোটাটাই সকলের কল্পনা।”

সোমবার রাজ্যের দায়িত্বপ্রাপ্ত বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়র (Kailash Vijayvargiya) সঙ্গে দেখা করেন মুকুল রায় (Mukul Roy)। এরপরই বিজেপি নেতা স্পষ্টভাবে বলেন, “দলের মধ্যে কোনও বিভাজন নেই। দিলীপের সঙ্গে কোনও দ্বন্দ্ব নেই। বিভিন্ন রাজনৈতিক দল নিজেদের স্বার্থে অপপ্রচার করছে।” সেই সঙ্গে আত্মবিশ্বাসী সুরে বলেন, একুশের নির্বাচনে জোট বেঁধেই লড়বে বিজেপি।

[আরও পড়ুন: জঙ্গলমহলে নতুন করে মাওবাদী আতঙ্কের মধ্যেই পুরুলিয়া থেকে সরছে নাগাবাহিনী]

রাজ্য বিজেপির অন্দরে যে অস্বস্তি তৈরি হয়েছে, তা নিয়ে বেশ কিছুদিন ধরেই জল্পনা চলছে। ইতিমধ্যে বিষয়টি কানে পৌঁছেছে কেন্দ্রীয় নেতাদেরও। এরপরই রবিবার রাজ্যের নেতাদের সঙ্গে দুটি গুরুত্বপূর্ণ বৈঠক করে কেন্দ্রীয় নেতৃত্ব। এদিন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষের (Dilip Ghosh) সঙ্গে কথা বলেন জেপি নাড্ডা (J P Nadda)। সেখানে বাংলায় তৃণমূলের বিরুদ্ধে লড়াইয়ে সবাইকে সঙ্গে নিয়ে চলার পরামর্শ দেওয়া হয়েছে দিলীপকে। একার জোরে করার কথা বললে অন্যরা রুষ্ট হতে পারে বলে সংযত হতে বলা হয়েছে বিজেপি সাংসদকে। এপ্রসঙ্গে এদিন মুকুল রায় বলেন, “এটা সর্বভারতীয় দল, সেইদলের সর্বভারতীয় নেতৃত্ব এমন বার্তাই দেন।” তবে মুকুল রায় দ্বন্দ্বের জল্পনা ওড়ালেও রাজনৈতিক মহলে এখনও গুঞ্জন চলছেই। প্রসঙ্গত, নাম না করে সম্প্রতি বেশ কিছু মন্তব্য করেছিলেন যার জেরেই দিলীপ-মুুকুলের সম্পর্ক নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছিল। 

[আরও পড়ুন: তৃণমূলকে হারানোর সংকল্প, নেড়া হয়ে মন্দিরে যজ্ঞ করালেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে