BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ২৪ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘ভুল বোঝাবুঝি মিটেছে, তৃণমূলেই আছি’, জল্পনা উড়িয়ে ঘোষণা দেবশ্রীর

Published by: Sucheta Sengupta |    Posted: November 25, 2019 3:59 pm|    Updated: November 25, 2019 5:07 pm

'No missunderstanding,still a member of TMC', says MLA Debasree Roy

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: ভুল বোঝাবুঝি যা ছিল, মিটে গিয়েছে। তৃণমূলেই আছেন, তৃণমূলেই থাকবেন। কাজও করবেন। যোগ দেবেন ‘দিদিকে বলো’ কর্মসূচির মতো গুরুত্বপূর্ণ কাজে। সমস্ত বিতর্কের অবসান ঘটিয়ে প্রকাশ্যেই আজ একথা ঘোষণা করলেন রায়দিঘির তারকা বিধায়ক দেবশ্রী রায়। এদিন বিধানসভার অন্দরে তাঁকে দেখে প্রশ্ন করেন সাংবাদিকরা। তাতেই তিনি সাফ জানান, অযথা বিতর্ক হচ্ছে। তিনি তৃণমূলেই আছেন।
দু’বারের বিধায়ক। দলনেত্রীর বেশ পছন্দের। কাজেকর্মেও খারাপ নন। দলীয় বৈঠক হোক কিংবা বিধানসভা, হাজিরা নিয়মিত। রায়দিঘির তৃণমূল বিধায়ক দেবশ্রী রায় সবমিলিয়ে ঠিকই ছিলেন। কিন্তু মাঝে বিজেপি দপ্তরে তাঁকে বেশ যাতায়াত করতে দেখা গিয়েছিল। মাস তিনেক আগে শোভন চট্টোপাধ্যায়, বৈশাখী বন্দ্যোপাধ্যায় যখন দিল্লি গিয়ে আনুষ্ঠানিকভাবে বিজেপিতে যোগদান করেন, সেই একদিনে দেবশ্রীকেও দিল্লির কার্যালয়ে দেখা যায়। কিন্তু শেষমেশ দেবশ্রী বিজেপিতে যোগ না দিয়েই ফেরেন।

[ আরও পড়ুন: শীতের শুরুতেই বাড়ছে মাদক পাচার, কলকাতা থেকে গ্রেপ্তার ১]

তারপরও গুঞ্জন শেষ হয়নি। তিনি কার হাত ধরে বিজেপিতে যোগ দিতে গিয়েছিলেন, কেনই বা তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদানের ভাবনা – নানা বিষয় নিয়ে আলোচনা চলেছে রাজনৈতিক মহলে। রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষের সঙ্গে তাঁর সৌহার্দ্যও গোপন থাকেনি। রায়দিঘির তারকা বিধায়ক দেবশ্রী রায় নিজেও একবার বলেছিলেন যে উপযুক্ত নিরাপত্তা পেলে বিজেপি যোগ দিতে তাঁর কোনও আপত্তি নেই। তবে তারপরেও বিধানসভার অধিবেশনে যোগ দেওয়ায় অনেকেই ভেবেছিলেন যে দেবশ্রী তাহলে তৃণমূলেই আছেন।

[ আরও পড়ুন: ১০০ নট আউট পিঁয়াজ, কবে নাগাদ কমতে পারে দাম?]

এতদিন পর সেসব জল্পনা, গুঞ্জনের অবসান ঘটিয়ে বিধায়ক নিজে বিধানসভার অন্দরে দাঁড়িয়ে মুখ খুললেন। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বললেন, ‘কিছু ভুল বোঝাবুঝি হয়েছিল, কেউ কেউ ভুল বুঝেছিলেন। তবে সব মিটে গেছে। সবাই জানেন যে আমি তৃণমূলেই আছি। এত বিতর্ক হয়েছে এটা নিয়ে, তা ঠিক নয়।’ জানালেন, তিনি কাজ করছেন এবং ‘দিদিকে বলো’ কর্মসূচিতে যোগ দেবেন। দেবশ্রী নিজে এই ঘোষণা করে সমস্ত জল্পনায় জল ঢেলে দিলেন, তা বলাই বাহুল্য।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে