BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

দুর্গার কাছে করোনামুক্তির শক্তি প্রার্থনা মোদির, উৎসবে কাউকে বঞ্চিত না করার বার্তা মমতার

Published by: Sayani Sen |    Posted: September 17, 2020 9:55 am|    Updated: September 17, 2020 3:37 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোভিড পরিস্থিতিতে সমস্ত অনুষ্ঠানেই কাটছাঁট করা হচ্ছে। এই পরিস্থিতিতে দুর্গাপুজোর ভবিষ্যৎ কী, তা নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে। আগামী ২৫ সেপ্টেম্বর দুর্গাপুজো কমিটির সদস্যদের সঙ্গে বৈঠক করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তারপরই বোঝা যাবে ঠিক কীভাবে কোভিডবিধি মেনে চলতি বছর হবে উমার আরাধনা। তবে করোনা পরিস্থিতি যে পুজোর আনন্দে সেভাবে ভাঁটা ফেলতে পারবে না মহালয়ার সকালে টুইটবার্তায় যেন সেই আভাসই দিলেন মুখ্যমন্ত্রী।

বৃহস্পতিবার ভোরবেলা পরপর দু’টি টুইট করেন মুখ্যমন্ত্রী। তাতে তিনি লেখেন,”করোনার জন্য সতর্কতার সঙ্গে উৎসব পালন করতে হচ্ছে। তবে দেখতে হবে, কোভিড যেন দুর্গাপুজোর (Durga Puja) উৎসাহকে দমিয়ে দিতে না পারে। মহালয়ার প্রতিশ্রুতি, কেউ দুর্গাপুজোর উৎসব থেকে বঞ্চিত হবেন না।”

পুজো নিয়ে এমনিই আমজনতার মাথাব্যথার শেষ নেই। সেই উৎকণ্ঠার মাঝে মুখ্যমন্ত্রীর এই টুইটে যেন কিছুটা হলেও ভরসা পাচ্ছেন তাঁরা। করোনাবিধি মেনে পুজোর আনন্দ চেটেপুটে উপভোগ করার স্বপ্নও দেখতে শুরু করেছেন উৎসবপ্রিয় বাঙালি।

[আরও পড়ুন: মহালয়ায় ভোর থেকেই গঙ্গার ঘাটে ঘাটে ভিড়, কোভিডবিধি মেনে চলছে তর্পণ]

মহালয়ার দিন সকালে টুইট করেছেন রাজ্যপাল জগদীপ ধনকড়ও (Jagdeep Dhankhar)। সকলকে শুভেচ্ছা জানিয়ে তিনি টুইটে লেখেন, “পবিত্র দিনে চলুন সকলে মিলে প্রার্থনা করি যাতে বিশ্ব থেকে মহামারী দূর হয়। শত্রুর শক্তি বিনষ্ট হোক। নতুন আশার আলোতে আরও ঊজ্জ্বল হয়ে উঠুক বাংলা।” মমতা বন্দ্যোপাধ্যায়কে ট্যাগ করা এই টুইটে তবে বৃহস্পতিবার আর কোনও সংঘাতের ছোঁয়াচ নেই।

মহালয়ায় টুইট করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও। তিনি লেখেন, “মা দুর্গার থেকে মহামারীকে দূর করার শক্তি চাইছি।” 

মহালয়ায় সকলকে টুইটে শুভেচ্ছা জানিয়েছেন অমিত শাহ। 

[আরও পড়ুন: ‘নেই কর্মসংস্থান’, আগামী ৬ অক্টোবর নবান্ন অভিযানের ডাক সৌমিত্র খাঁ’র]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement