১৩ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৩০ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Suicide Attempt: অফিস টাইমে ফের মেট্রোয় আত্মহত্যার চেষ্টা, কালীঘাটে লাইনে ঝাঁপ প্রৌঢ়ের

Published by: Tiyasha Sarkar |    Posted: July 15, 2022 11:32 am|    Updated: July 15, 2022 3:41 pm

Metro Suicide Attempt: Old man attempts suicide at Kalighat metro station on friday

ফাইল ছবি

নব্যেন্দু হাজরা: তিনদিনের ব্যবধানে ফের মেট্রোয় আত্মহত্যার চেষ্টা। শুক্রবার সকাল সাড়ে দশটা নাগাদ কালীঘাট মেট্রো (Kalighat Metro) স্টেশনে কবি সুভাষগামী মেট্রোর সামনে ঝাঁপ দেন এক প্রৌঢ়। টের পয়েই লাইনের বিদ্যুৎ বিচ্ছিন্ন করে উদ্ধার করা হয়েছে ওই প্রৌঢ়কে। নিয়ে যাওয়া হয়েছে হাসপাতালে। এই ঘটনার জেরে আপ ও ডাউন লাইনে বিঘ্নিত হয় মেট্রো পরিষেবা। ফলে প্রবল ভোগান্তির শিকার যাত্রীরা। 

বাকি পাঁচটা দিনের মতোই শুক্রবার সকালে কালীঘাট মেট্রো স্টেশনে ভিড় ছিলই। ঘড়ির কাঁটায় সাড়ে দশটা নাগাদ কালীঘাট পৌঁছয় কবি সুভাষগামী একটি মেট্রো। ট্রেনটি ছাড়ার মুহূর্তে আচমকা মেট্রো লাইনে ঝাঁপ দেন এক প্রৌঢ়। তার উপর দিয়ে মেট্রো চলে যায় বলেই খবর। এরপরই লাইনের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়। শুরু হয় উদ্ধারকাজ। বেশ কিছুক্ষণ চেষ্টার পরে উদ্ধার করা হয় ওই প্রৌঢ়কে। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

[আরও পড়ুন: চাকরি দেওয়ার নামে কোটি-কোটি টাকার দুর্নীতির অভিযোগ, তেহট্টের TMC বিধায়ককে তলব]

দিনের ব্যস্ত সময়ে এই ঘটনার জেরে প্রবল সমস্যায় পড়েন যাত্রীরা। কারণ, আপ ও ডাউন লাইনে বেশ কিছুক্ষণের জন্য আংশিকভাবে ব্যাহত হয় মেট্রো পরিষেবা। প্রায় আধ ঘণ্টারও বেশি সময় ময়দান থেকে মহানায়ক উত্তম কুমার পর্যন্ত পুরোপুরি বন্ধ ছিল মেট্রো চলাচল। তবে বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক বলেই খবর। 

প্রসঙ্গত, গত সোমবার গিরিশ পার্ক মেট্রো স্টেশনে আত্মঘাতী হন এক মহিলা। বেশ কিছুক্ষণ প্ল্যাটফর্মে ঘোরাফেরা করছিলেন তিনি। ১২ টা বেজে ৩৫ মিনিট নাগাদ কবি সুভাষগামী মেট্রো গিরিশ পার্কে ঢুকতেই দ্রুত গতিতে এগিয়ে যান ওই মহিলা। প্ল্যাটফর্মে কর্তব্যরত আরপিএফ মহিলাকে বাঁচাতে ছুটে যান। এদিকে মেট্রোর চালকও ব্রেক কষেন কিন্তু তাতেও শেষ রক্ষা হয়নি। নিমেষে লাইনে ঝাঁপ দেন ওই মহিলা। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, একেবারে মেট্রোর নিচে ঢুকে যান মহিলা। ফলে মৃত্যু হয় তাঁর। তার তিনদিন পেরতে না পেরতেই মেট্রোয় ঝাঁপ প্রৌঢ়ের। 

[আরও পড়ুন: রাস্তা মেরামতির দাবিতে বিক্ষোভ গ্রামবাসীদের, পরিস্থিতি সামলাতে ওসির ‘দাদাগিরি’!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে