৫ মাঘ  ১৪২৭  মঙ্গলবার ১৯ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

টাকা চেয়ে প্রাক্তন পরিচারিকার লাগাতার হুমকি ফোন, পুলিশের দ্বারস্থ শামির স্ত্রী হাসিন জাহান

Published by: Sucheta Sengupta |    Posted: November 25, 2020 2:54 pm|    Updated: November 25, 2020 3:38 pm

An Images

অর্ণব আইচ: ক্রিকেটার মহম্মদ শামির (Mohammed Shami)  স্ত্রীর কাছে মোটা অঙ্কের টাকা চেয়ে লাগাতার ফোনে হুমকি প্রাক্তন পরিচারিকার। অভিযোগ, তাঁর ব্যক্তিগত ছবি এবং ফোন নম্বর ফাঁস করে দেওয়া হবে বলেও হুমকি দেওয়া হতো। তবে সেই খেলা আর বেশিদিন চলল না। হাসিন জাহানের অভিযোগের ভিত্তিতে যাদবপুর থানার (Jadavpur PS) পুলিশ এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। যে নম্বর থেকে ওই পরিচারিকা ফোন করত, তা ওই ব্যক্তির বলে প্রাথমিকভাবে জানতে পেরেছে পুলিশ।

হাসিন জাহানের (Hasin Jahan) অভিযোগ, সেপ্টেম্বর মাস থেকে তাঁকে ফোনে লাগাতার হুমকি দিচ্ছিল বাড়ির পরিচারিকা শীলা সরকার। তাঁর কাছ থেকে মোটা অঙ্কের টাকা দাবি করা হতো। শীলার ছেলে হিসেবে পরিচয় দিয়ে এক পুরুষকণ্ঠও হুমকি দিত। হাসিনকে হুঁশিয়ারি দেওয়া হতো অশ্রাব্য ভাষায়। অভিযোগ তাঁকে বলা হতো যে দাবিমতো টাকা না দিলে হাসিনের ব্যক্তিগত ফোন নম্বর এবং ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়া হবে। বেআইনি কাজেও তাঁর নাম, ছবি ব্যবহার করা হবে।

[আরও পড়ুন: ‘প্রশাসনিক উদাসনীতায় কেন্দ্রের অর্থসাহায্য পাচ্ছেন না বাংলার চাষিরা’, ফের টুইটে সরব ধনকড়]

প্রায় মাস তিনেক ধরে এ ধরনের হুমকির মুখে পড়ে শেষমেশ পুলিশের দ্বারস্থ হন হাসিন জাহান। যে দুটি ফোন নম্বর থেকে তাঁর কাছে ফোন আসত, যাদবপুর থানায় সেসব পেশ করে ২২ তারিখ লিখিত অভিযোগ দায়ের করেন। ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় দু’জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এরপর তদন্তে নেমে পুলিশ মঙ্গলবার ক্যানিং স্টেশনে রোড থেকে দেবরাজ সরকার নামে বছর পঁচিশের এক যুবককে গ্রেপ্তার করে।

[আরও পড়ুন: সৌরভ বা খোয়াজা নন, আইসিসি’র চেয়ারম্যান পদে নির্বাচিত হলেন নিউজিল্যান্ডের গ্রেগ বার্কলে]

এমনিতেই ক্রিকেটার মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান নানা কারণেই খবরের শিরোনামে থাকেন। রাম মন্দির নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা নিয়ে তাঁকে হুমকির মুখে পড়তে হয়। শেষমেশ হাই কোর্টের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়। এমনই একাধিক ঝড়ঝঞ্ঝা সামলাতে হয়েছে তাঁকে। এবার প্রাক্তন পরিচারিকার কাছেও এমন হুমকি পেয়ে স্বভাবতই নিরাপত্তা নিয়ে চিন্তিত তিনি। যদিও পুলিশের তৎপরতায় কিছুটা স্বস্তিতে শামি-পত্নী।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement