BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৮  মঙ্গলবার ২১ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

গণেশ বিসর্জন নিয়ে গোলমাল, চড়ের প্রতিশোধে গুলি, গোর্কি সদনের সামনে শুটআউটে গ্রেপ্তার ১

Published by: Sucheta Sengupta |    Posted: September 14, 2021 8:39 pm|    Updated: September 14, 2021 8:39 pm

One arrested in shootout near Gorky Sadan, main accussed abondoned | Sangbad Pratidin

অর্ণব আইচ: চড়ের শোধ তুলতেই গুলি! রবিবার রাতে গণেশ পুজোর বিসর্জনের সময়ই AJC বোস রোডে ঘটে গোলমাল। তারই জেরে ব্যবসায়ী পঙ্কজ সিংয়ের উপর গুলি (Shootout) চালায় দুষ্কৃতীরা। গোর্কি সদনের (Gorky Sadan)এই ঘটনায় গ্রেপ্তার হল রনিত গুপ্তা ওরফে বংগি নামে এক যুবক। সে দক্ষিণ কলকাতার রবীন্দ্র সরোবর এলাকার সেবক বৈদ্য রোডের বাসিন্দা। মঙ্গলবার দুপুরে হাজরা রোড ও শরৎ বোস রোডের সংযোগস্থল থেকেই তাকে গ্রেপ্তার করা হয়। অভিযুক্ত রনিত পেশায় খাবার সরবরাহকারী সংস্থার ডেলিভারি বয়। তাকে জেরা করেই যে যুবক গুলি চালিয়েছিল, তাকে শনাক্ত করা হয়েছে। তার খোঁজে চলছে তল্লাশি।

ধৃত রনিতের দাবি, মূল অভিযুক্ত যুবক মদ্যপান করে ছিল। লোক দেখানোর জন্য সে নিজের সঙ্গে সারাক্ষণই দেশি আগ্নেয়াস্ত্র (Arms) রাখত। অভিযুক্তদের সঙ্গে দক্ষিণ কলকাতার কোনও নামকরা দাগির যোগাযোগ ছিল কি না, তা জানার চেষ্টা হচ্ছে। পুলিশ জানিয়েছে, বালিগঞ্জের (Ballygunj) দেওদার স্ট্রিটে গণেশ পুজোর আয়োজন করেছিল একটি ক্লাব। রবিবার ছিল গণেশ পুজোর বিসর্জন। একটি মালবাহী গাড়ি করে ওই এলাকা থেকে বেরিয়ে এজেসি বোস রোডে পৌঁছন ক্লাবের সদস্যরা। তাদের গন্তব্য ছিল বাবুঘাট। মালবাহী গাড়ির সঙ্গে ছিল অন্তত ৬টি বাইক ও স্কুটি। একেকটিতে ছিল তিনজন করে আরোহী।

[আরও পড়ুন: বুধবারই খুলছে চিড়িয়াখানা, মানতে হবে কড়া কোভিডবিধি]

জনা গিয়েছে, রাত এগারোটার পর মল্লিকবাজারে বন্ধুর বাড়ি থেকে গাড়ি নিয়ে বের হন ব্যবসায়ী পঙ্কজ সিং। হাওড়ার গোলাবাড়ির বাসিন্দা ও খিদিরপুরের কাপড়ের ব্যবসায়ী পঙ্কজ নিজেই স্টিয়ারিংয়ে ছিলেন। গাড়িতে ছিলেন দুই বন্ধু বিবেক সিং ও কুশল জয়সওয়াল। এজেসি বোস রোড ধরে পঙ্কজ খিদিরপুরের দিকে যাচ্ছিলেন। পঙ্কজের গাড়ির সামনে পড়ে যায় গণেশ পুজোর বিসর্জনের ওই গাড়ি ও বাইক আরোহীরা। পঙ্কজ সিং ওই বাইক ও মালবাহী গাড়িটি কাটিয়ে এগিয়ে যাওয়ার চেষ্টা করেন। পঙ্কজ সিংয়ের গাড়ি তাদের যাতায়াতে বাধা দিচ্ছে, এই অভিযোগ তুলে বাইক ও স্কুটিতে করে আসা কয়েকজন যুবক ঘিরে ধরে।

[আরও পড়ুন: নিউটাউনে জমা জলে বিপত্তি, আড়াই ঘণ্টা ম্যানহোলে আটকে রইলেন মহিলা]

রনিত ওরফে বংগি ছিল স্কুটিতে। গাড়ি থেকে নেমে আসেন পঙ্কজ ও তাঁর বন্ধুরা। যুবকদের সঙ্গে তাঁর বচসা হয়। সেসময় ওই যুবকরা মদ্যপান করে ছিল বলে অভিযোগ। তারা সকলেই পঙ্কজকে গালিগালাজ করে। বাকবিতন্ডার সময় পঙ্কজ রনিতকে চড় মারেন। সে চিৎকার করে তার অন্য বন্ধুদের ডাকে। পঙ্কজের গাড়ি ঘিরে ধরে অন্য বাইক আরোহীরা। বচসার মধ্যেই মূল অভিযুক্ত পিছন থেকে গুলি চালায়। পঙ্কজ সিংয়ের কাঁধে গুলি লাগে। গুলিবিদ্ধ ও রক্তাক্ত অবস্থায় পঙ্কজ গাড়িতে উঠে পড়েন। বন্ধু কুশল নিজেই গাড়ি চালিয়ে পঙ্কজকে বেসরকারি হাসপাতালে নিয়ে যান। তাঁর কাঁধে অস্ত্রোপচার করে গুলি বের করেন চিকিৎসকরা। বুলেটটি দেশি আগ্নেয়াস্ত্রর বলে দাবি পুলিশের। এই ঘটনায় বিশাল, রিকি, অভিজিৎ, সোনু-সহ আরও কয়েকজনের নাম উঠে এসেছে। এরা সকলেই ক্লাব সদস্য বলে খবর।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×