BREAKING NEWS

৩ আশ্বিন  ১৪২৮  সোমবার ২০ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

নিউটাউনে জমা জলে বিপত্তি, আড়াই ঘণ্টা ম্যানহোলে আটকে রইলেন মহিলা

Published by: Paramita Paul |    Posted: September 14, 2021 3:36 pm|    Updated: September 14, 2021 4:47 pm

Woman gets stuck in man-hole as heavy rains lashes Kolkata | Sangbad Pratidin

কলহার মুখোপাধ্যায়, বিধাননগর: ঘন কালো আকাশ। দফায়-দফায় বৃষ্টি (Rain)। আর তার জেরেই জলমগ্ন গোটা কলকাতা ও তৎসংলগ্ন এলাকা। আর এই জল জমার জেরেই নিউটাউনের শাপুরজি (Newtown Sapoorji) এলাকায় ঘটে গেল দুর্ঘটনা। জল থইথই রাস্তার পিট বা ম্যানহোলে আটকে গেলেন এক মহিলা। প্রায় আড়াই ঘণ্টা সেই পিটের ভিতরে শরীরের অর্ধেক অংশ আটকে রইল তাঁর। শেষে দমকলকর্মীরা এসে তাঁকে উদ্ধার করেন।

মঙ্গলবার ভোররাত থেকেই কলকাতা ও তার পার্শ্ববর্তী এলাকায় দফায়-দফায় বৃষ্টি হয়েছে। আর তার জেরে জলমগ্ন বহু এলাকা। থইথই করছে বড় রাস্তাও। যানজটে থমকে কলকাতার জনজীবন। জল নামাতে ম্যানহোল খুলে দেওয়া হচ্ছে। সেখান থেকেই ঘটে গেল বিপত্তি। ম্যানহোলে আটকে গেলেন মহিলা।

 

[আরও পড়ুন: রেললাইনে ট্রলির সঙ্গে ধাক্কা, বড় দুর্ঘটনা থেকে রক্ষা পেল হাওড়া-সেকেন্দ্রবাদ এক্সপ্রেস]

ছবি: অরিজিৎ সাহা।

ঘটনাস্থল নিউটাউনের সাপুরজি। স্থানীয় এক মহিলা বাজারে গিয়েছিলেন। জল থইথই রাস্তা ধরেই ফিরছিলেন তিনি। রাস্তার একটি পিটের উপরে থাকা ঢাকনাটি বেশ নড়বড়ে ছিল। রাস্তায় জল থাকায় অসাবধানতাবশত সেই পিটের উপর পা দিয়ে ফেলেন তিনি। সঙ্গে সঙ্গে পা-সহ শরীরের বেশকিছুটা অংশ পিটের ভিতরে ঢুকে যায়। যার জেরে জমা জলের মধ্যে আটকে পড়েন তিনি। বৃষ্টির জল-কাদায় আটকে থাকতে থাকতে অসুস্থ হয়ে পড়েন তিনি। স্থানীয় বাসিন্দারা তাঁকে উদ্ধারের চেষ্টা করেন, কিন্তু কোনও লাভ হয়নি।

ফাইল ছবি।

এর পর খবর যায় নিউটাউন এলাকার দেখভালের দায়িত্বে থাকা এনকেডিএ-র কাছে। তাদের কর্মীরাও মহিলাকে উদ্ধার করতে পারেননি। এরপর এনডিআরএফ এবং দমকল কর্মীদের ডাকা হয়। শেষে প্রায় আড়াই ঘণ্টার চেষ্টায় মহিলাকে উদ্ধার করেন দমকল কর্মীরা। মহিলাকে উদ্ধার করে বিধানগর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তবে এই ঘটনায় ক্ষুব্ধ এলাকাবাসী। তাঁদের কথায়, পিটের ঢাকনা এভাবে ভাঙা থাকলে যে কোনও সময় বড় কোনও দুর্ঘটনা ঘটতে পারে।

[আরও পড়ুন: ব্যক্তিগত সমস্যা, ইস্তফা দিলেন রাজ্যের অ্যাডভোকেট জেনারেল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×