BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

মৃত করোনা আক্রান্ত আরও এক CISF অফিসার, সংক্রমিত ২১ জন জওয়ান

Published by: Tiyasha Sarkar |    Posted: May 12, 2020 9:58 pm|    Updated: May 12, 2020 9:58 pm

An Images

ফাইল ফটো

অর্ণব আইচ: ফের করোনায় আক্রান্ত সিআইএসএফ (CISF) অফিসারের মৃত্যু হল শহরে। জানা গিয়েছে, জ্বর-সর্দি-সহ করোনার একাধিক উপসর্গ নিয়ে বাঙ্গুর হাসপাতালে ভরতি ছিলেন তিনি। নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসার পর ধীরে ধীরে তাঁর অবস্থার অবনতি হতে শুরু করে। সোমবার গভীর রাতে মৃত্যু হয় তাঁর। 

সম্প্রতি করোনায় আক্রান্ত হয়ে ভারতীয় জাদুঘরে কর্মরত এক সিআইএসএফের অফিসারের মৃত্যু হয়েছে। এরপর গত বৃহস্পতিবার থেকেই অসুস্থ হয়ে পড়েন সিআইএসএফের এই এএসআই (ASI)। জ্বর ও কাশি নিয়ে তাঁকে এম আর বাঙুর হাসপাতালে ভরতি করা হয়। সমস্ত উপসর্গ থাকায় তাঁর নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়। রিপোর্ট আসতেই জানা যায় তিনি করোনা পজিটিভ। এরপর থেকেই তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়। চিকিৎসা চলাকালীন সোমবার রাতে তাঁর মৃত্যু হয়। জানা গিয়েছে, জিআরএসইতে (GRSE) কর্মরত ২১ জন সিআইএসএফ জওয়ানের করোনা ধরা পড়েছে। এই যুদ্ধজাহাজ কারখানায় কর্মরত আরও দুই কর্মীও করোনা আক্রান্ত। সেই কারণে ইতিমধ্যেই বেশ কয়েকজনকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। জিআরএসই-র একটি অংশকে কনটেনমেন্ট এরিয়া বলে ঘোষণা করা হয়েছে।

[আরও পড়ুন: লকডাউন ভেঙে দাঙ্গা করলে রেয়াত নয় কাউকে, তেলিনিপাড়ার ঘটনায় হুঁশিয়ারি মমতার]

সূত্রের খবর, লকডাউন চলাকালীন যে কর্মীরা কারখানায় ছিলেন, তাঁরা বিভিন্নভাবে সিআইএসএফের জওয়ান ও অফিসারদের সংস্পর্শে এসেছেন। কারণ, সিআইএসএফ ক্যান্টিনে খাওয়া-দাওয়া করেছেন তাঁরা। সেই কারণে সংক্রমণের সম্ভাবনা থেকেই যাচ্ছে। কারখানার কর্মীদের দাবি, এই অবস্থায় প্রত্যেককে পরীক্ষা করে দেখা হোক, কেউ এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন কি না। এমনকী, কোন উপসর্গ না থাকলেও এই পরীক্ষার দাবি করে কর্তৃপক্ষকে চিঠি দিয়েছে কর্মী সংগঠন। 

[আরও পড়ুন: হুগলির তেলিনিপাড়ায় হিংসা থামাতে রাজ্যপালের দ্বারস্থ লকেট-সহ বঙ্গ বিজেপি নেতৃত্ব]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement