৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ফের করোনার বলি কলকাতা পুলিশের এক কর্মী

Published by: Sandipta Bhanja |    Posted: June 13, 2020 9:24 pm|    Updated: June 13, 2020 9:24 pm

An Images

অর্ণব আইচ: করোনা আক্রান্ত হয়ে ফের মৃত্যু হল এক কলকাতা পুলিশকর্মীর। শনিবার মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যু হয় তাঁর। লালবাজার সূত্রে খবর, ট্রাফিক পুলিশের ওই কনস্টেবল শিয়ালদহ ট্রাফিক গার্ডে কর্মরত ছিলেন। ৪৫ বছর বয়সের ওই পুলিশকর্মী কিডনির অসুখেও ভুগছিলেন। ডায়ালিসিস করানোর জন্য গত ৪ জুন তাঁকে এনআরএস হাসপাতালে ভরতি করা হয়। চিকিৎসা চলাকালীনই তাঁর লালারস পরীক্ষা করা হলে রিপোর্ট পজিটিভ আসে।

৭ জুন তাঁকে মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে এসে ভরতি করানো হয়। সেখানে ক্রমাগত তাঁর শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। সূত্রের খবর, শ্বাসকষ্টেও ভুগছিলেন বলে তাঁকে ভেন্টিলেশনেও নিয়ে যাওয়া হয়। পরে হাসপাতালের তরফে শনিবার লালবাজারকে জানানো হয় যে সংশ্লিষ্ট পুলিশকর্মীর মৃত্যু হয়েছে। পুলিশকর্তারা জানিয়েছেন, কলকাতা পুলিশের পক্ষ থেকে ওই পুলিশকর্মীর পরিবারকে ১ লক্ষ টাকা দেওয়া হয়েছে। এছাড়াও রাজ্য সরকারের স্বাস্থ্য বিমার ১০ লক্ষ টাকা তাঁর পরিবারের হাতে তুলে দেওয়া হয়।

[আরও পড়ুন: ‘এত লাশ কোথা থেকে এল, ধাপাতে পোড়ানো হয়নি কেন?’, শ্মশান কাণ্ড নিয়ে তদন্ত চান দিলীপ]

কিছুদিন আগেই করোনায় মৃত্যু হয়েছে সাউথ ডিভিশনে কর্মরত এক পুলিশকর্মীর। এদিন তাঁর পরিবারের হাতেও সমপরিমাণ টাকা তুলে দিয়েছে লালবাজার। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পুলিশ জানিয়েছে, শনিবার দুপুরে যাদবপুরের একটি বেসরকারি হাসপাতাল থেকে ৩৭ জন করোনা আক্রান্ত পুলিশকর্মীকে ছেড়ে দেওয়া হয়। তারা সকলেই সুস্থ রয়েছেন আপাতত। আপাতত এই পুলিশকর্মীদের হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দিয়েছে চিকিৎসক, বলে জানানো হয়েছে লালবাজারের তরফে।

[আরও পড়ুন: ‘বাংলার সরকারকে কলুষিত করছেন’, গড়িয়া শ্মশান ইস্যুতে ধনকড়কে পালটা জবাব স্বরাষ্ট্রদপ্তরের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement