BREAKING NEWS

১৫ ফাল্গুন  ১৪২৬  শুক্রবার ২৮ ফেব্রুয়ারি ২০২০ 

ইমারতী দ্রব্য চুরি করতে আবাসনে হামলা, বাধা পেয়ে নিরাপত্তারক্ষীর জিভ ছিঁড়ে নেওয়ার চেষ্টা দুষ্কৃতীর

Published by: Tiyasha Sarkar |    Posted: January 19, 2020 8:49 pm|    Updated: January 19, 2020 8:49 pm

An Images

অর্ণব আইচ: রিজেন্ট পার্কের আবাসনে লুঠেরার হামলা। বাধা পেয়ে নিরাপত্তারক্ষীর মাথায় লোহার রড দিয়ে আঘাত ও তাঁর জিভ ছিঁড়ে নেওয়ার চেষ্টা করার অভিযোগ উঠল দুষ্কৃতীর বিরুদ্ধে। যদিও লুঠের পর পালানোর সময় আবাসনের অন্য বাসিন্দাদের চেষ্টায় হাতেনাতে ধরা পড়ে যায় ওই দুষ্কৃতী। রবিবার দুপুর দেড়টা নাগাদ ঘটনাটি ঘটেছে রিজেন্ট পার্ক থানা এলাকার শান্তিনগর কলোনিতে। 

পুলিশ সূত্রে খবর, ওই এলাকার একটি আবাসন মেরামতির কাজ চলছে। সেই কারণে আবাসনের ভিতরই নির্মাণের কিছু জিনিসপত্র অর্থাৎ ইমারতী দ্রব্য রাখা ছিল। এদিন এক দুষ্কৃতী লুঠের উদ্দেশ্যে পাঁচিল টপকে ওই আবাসনে ঢোকে। নিরাপত্তারক্ষীর চোখে পড়ে যাওয়ায় সে জানায়, তার নাম বিশ্বজিৎ ঘোষ। তার এক সঙ্গী ওই আবাসন মিস্ত্রির কাজ করে। তার সঙ্গেই দেখা করতে এসেছে সে। কিন্তু তার আচরণে নিরাপত্তারক্ষীর সন্দেহ হয়। আবাসনের নিরাপত্তারক্ষী ভাগবৎ সাহা তাকে ধরে ফেলেন। সেই সময়ই পালানোর জন্য নিরাপত্তারক্ষীর মাথায় লোহার রড দিয়ে আঘাত করে অভিযুক্ত। তিনি চিৎকার করে ওঠেন। সেই চিৎকার শুনে আবাসনের বাসিন্দারা ছুটে আসেন।

[আরও পড়ুন: পালিয়েও শেষরক্ষা হল না, ঝাড়খণ্ড থেকে গ্রেপ্তার বিশ্বভারতীর হামলায় অভিযুক্ত ছাত্রনেতা]

আবাসনের বাসিন্দারা ছুটে গিয়ে দেখেন যে,  অভিযুক্ত যুবক নিরাপত্তারক্ষীকে চুপ করানোর জন্য তাঁর জিভ ছিঁড়ে নেওয়ার চেষ্টা করছে। রক্তে ভেসে যাচ্ছে ওই ব্যক্তির মাথা। তখনই দুষ্কৃতীকে ধরে ফেলেন আবাসনের বাসিন্দারা। এরপর আবাসনের বাসিন্দারা রিজেন্ট পার্ক থানায় খবর দেন। পুলিশ রক্তাক্ত অবস্থায় ওই নিরাপত্তারক্ষীকে হাসপাতালে নিয়ে যায়। গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে।

An Images
An Images
An Images An Images