BREAKING NEWS

৪ বৈশাখ  ১৪২৮  রবিবার ১৮ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

পরীক্ষা নিতে হবে অনলাইনে, স্কুল খুলতেই বিক্ষোভে শামিল অভিভাবকরা, উত্তপ্ত রুবি পার্ক

Published by: Tiyasha Sarkar |    Posted: February 12, 2021 12:05 pm|    Updated: February 12, 2021 12:26 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্কুল (School) খুলতেই বিক্ষোভে শামিল রুবি পার্ক এলাকার একটি স্কুলের অভিভাবকরা। তাঁদের দাবি, এখনও স্কুল খোলার মতো পরিস্থিতি হয়নি। তাই এই মুহূর্তে ক্লাস করানো যাবে না। পরীক্ষা নিতে হবে অনলাইনে।

রাজ্যের নির্দেশ মেনে শুক্রবার খুলেছে রাজ্যের সমস্ত সরকারি ও অধিকাংশ বেসরকারি স্কুল। এতদিন পর পুরনো পদ্ধতিতে ক্লাস করতে পেরে খুশি পড়ুয়ারা। কিন্তু আতঙ্কে অভিভাবকরা। তাই এখনই ক্লাস শুরু না করার দাবিতে রুবি পার্কের একটি স্কুলের অভিভাবকরা বিক্ষোভ দেখান। শুক্রবার সকাল থেকেই স্কুলের বাইরে বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা। তাঁদের দাবি, আপাতত অনলাইনেই ক্লাস করাতে হবে। পরীক্ষাও নিতে হবে অনলাইনেই। তাঁদের যুক্তি, যে নির্দেশিকা রাজ্যের তরফে জারি করা হয়েছে, সেখানে ক্লাস করানো কোনওভাবেই সম্ভব নয়। কারণ, কোনও পড়ুয়ার সর্দি-কাশি থাকলে তাকে বাড়ি পাঠিয়ে দেওয়া সব ক্ষেত্রে সম্ভব নয়। পরীক্ষা যদি অফলাইনে হয়, সেক্ষেত্রে পরীক্ষার দিন কারও জ্বর-সর্দি থাকলে, তার কী হবে, তা নিয়ে প্রশ্ন তুলছেন তাঁরা।

[আরও পড়ুন: শুক্রবার বামেদের বন্‌ধে সরকারি কর্মীদের কাজে যোগ দেওয়া বাধ্যতামূলক, নির্দেশিকা নবান্নের]

অভিভাবকদের বিক্ষোভে সকাল থেকে উত্তপ্ত স্কুল চত্বর। কর্তৃপক্ষের তরফে একাধিকবার বোঝানোর চেষ্টা করা হলেও নিজেদের দাবিতে অনড় অভিভাবকরা। ঘটনাস্থলে হাজির বিশাল পুলিশ বাহিনী। দফায় দফায় অভিভাবকদের সঙ্গে আলোচনা করছেন পুলিশ আধিকারিকরা।

[আরও পড়ুন: চাকরির ভুয়ো নিয়োগপত্র পাঠিয়ে টাকা আর্থিক প্রতারণা! মাথায় হাত যুবতীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement