Advertisement
Advertisement
Partha Chatterjee on Kunal Ghosh

‘কুণাল ঘোষকে অনেক আগেই তাড়িয়ে দেওয়া উচিত ছিল’, বিস্ফোরক জেলবন্দি পার্থ

'ও দলের যা ক্ষতি করছে, বিরোধী দলও করেনি', কুণালকে খোঁচা জেল বন্দি পার্থর

Partha Chatterjee slams Kunal Ghosh from jail
Published by: Subhankar Patra
  • Posted:May 3, 2024 4:34 pm
  • Updated:May 3, 2024 5:44 pm

অর্ণব আইচ: তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদকের পদ থেকে সরানো হয়েছে কুণাল ঘোষকে। তার পর থেকেই তাঁর করা বিভিন্ন মন্তব্যে উত্তপ্ত রাজ্য রাজনীতি। যার মধ্যেছিল শিক্ষা দুর্নীতি ইস্যুও। এবার কুণালকে কড়া আক্রমণ করলেন জেলে থাকা প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। সাংবাদিকদের করা প্রশ্নে তিনি বলেন, “কুণালকে অনেক আগেই দল থেকে বার করে দেওয়া উচিত ছিল।” শুক্রবার আদালত থেকে জেলে যাওয়ার পথে এই মন্তব্য করেন তিনি।

শিক্ষক নিয়োগ দুর্নীতির দায়ে জেলবন্দি পার্থ চট্টোপাধ্যায়। এদিন সেই সংক্রান্ত মামলায় আদালতে পেশ করা হয় তাঁকে। আদালত থেকে সংশোধনাগারে যাওয়ার পথে কুণালকে পদ থেকে বহিষ্কার করার প্রসঙ্গে পার্থকে (Partha Chatterjee) প্রশ্ন করা হলে ‘ফোঁস’ করে ওঠেন তিনি। চালককে গাড়ি থামাতে বলে উত্তর দেন, “কুণাল আগে চিটফান্ডের হিসাব দিক। কুণাল ঘোষকে অনেক আগেই তাড়িয়ে দেওয়া উচিত ছিল। ও যা ক্ষতি করছে, বিরোধী দলও করেনি। জেলে এসে জানতে পারলাম কতটা ঘৃণ্য কাজ করেছে।”

Advertisement

[আরও পড়ুন: যাদবপুরের র‌্যাগিংয়ে মৃত্যু দাদার, পাসের আনন্দ ফিকে ভাইয়ের কাছে]

পার্থর সমালোচনার পালটা দিয়েছেন কুণালও। তিনি বলেন, “ক্যারেকটার সার্টিফিকেট দিয়ে গেলেন পার্থ চট্টোপাধ্যায়। একটা লোক যিনি স্কুলের চাকরি বিক্রি করে কোটি কোটি টাকা তুলেছেন, তিনি যদি আমার সম্পর্কে কটূ কথা বলেন, তাহলে তো বুঝতে হয় আমি ঠিক পথেই আছি। নিষ্ঠার সঙ্গে তৃণমূল করছি।”

Advertisement

উল্লেখ্য়, কুণালকে পদ থেকে সরানোর পর একটি সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, পার্থ চট্টোপাধ্যায় যে চাকরি দেওয়ার নামে টাকা তুলছিলেন, সে খবর দলের কাছে আগে থেকেই ছিল। দল ব্যবস্থা নেয়নি। প্রায় ২৬ হাজার চাকরি যাওয়ার বাজারে তাঁর এই মন্তব্য দলের অন্দরেই ঝড় তুলেছে।

[আরও পড়ুন: যমজ ভাইয়ের যমজ ফল, মাধ্যমিকে একই নম্বর পেয়ে ‘ডবল সাফল্য’ সিউড়ির দুই ছাত্রের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

  • তৃণমূলের রাজ্য সম্পাদকের পদ থেকে সরানো হয়েছে কুণাল ঘোষকে। তার পর তাঁর করা বিভিন্ন মন্তব্যে উত্তপ্ত রাজ্য রাজনীতি। এবার কুণালকে কড়া আক্রমণ করলেন জেলে থাকা প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়।
  • সাংবাদিকদের করা প্রশ্নে তিনি বলেন, "কুণালকে অনেক আগেই দল থেকে বার করা উচিত ছিল।" শুক্রবার আদালত থেকে জেলে যাওয়ার পথে এই মন্তব্য করেন তিনি।
  • পার্থর সমালোচনার পালটা দিয়েছেন কুণালও। তিনি বলেন, "ক্যারেকটার সার্টিফিকেট দিয়ে গেলেন পার্থ চট্টোপাধ্যায়। একটা লোক যিনি স্কুলের চাকরি বিক্রি করে কোটি কোটি টাকা তুলেছে। তিনি যদি আমার সম্পর্কে কটূ কথা বলে তাহলে তো বুঝতে হয় আমি ঠিক পথেই আছি। নিষ্ঠার সঙ্গে তৃণমূল করছি।"