১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘ভোট শেষের আগে হাজিরা সম্ভব নয়’, আইকোর মামলায় সিবিআইকে চিঠি পার্থ চট্টোপাধ্যায়ের

Published by: Tiyasha Sarkar |    Posted: April 5, 2021 7:32 pm|    Updated: April 5, 2021 7:32 pm

Partha Chatterjee wrote a letter to CBI over i core case | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইকোর মামলায় এবার সিবিআইকে চিঠি পাঠালেন তৃণমূলের মহাসচিব তথা বেহালা পশ্চিমের প্রার্থী পার্থ চট্টোপাধ্যায়। সূত্রের খবর, তিনি জানিয়েছেন যে ভোট না মিটলে তাঁর পক্ষে হাজিরা দেওয়া সম্ভব নয়।

মার্চের দ্বিতীয় সপ্তাহে আইকোর মামলায় পার্থ চট্টোপাধ্যায়কে (Partha Chatterjee) নোটিস পাঠানো হয় সিবিআইয়ের তরফে। ১৫ মার্চ কলকাতায় সিবিআইয়ের সদর দপ্তরে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছিল তাঁকে। আইকোর মামলার তদন্তে নেমে অনুকূল মাইতিকে জেরা করে একাধিক তথ্য পেয়েছিলেন কেন্দ্রীয় গোয়েন্দারা। সেই তথ্যের উপর ভিত্তি করেই পার্থ চট্টোপাধ্যায়কে জেরা করার কথা ছিল। কিন্তু পার্থ চট্টোপাধ্যায় ওই দিন হাজিরা দেননি। জানিয়েছিলেন, তিনি তখনও কোনও নোটিস হাতে পাননি। পেলে অবশ্যই উত্তর দেবেন। ওইদিনই সিবিআইয়ের তরফে জানানো হয়েছিল, পার্থ চট্টোপাধ্যায় নোটিসের কোনও উত্তর দেননি। সেই কারণে ফের তাঁকে নোটিস পাঠানোর প্রক্রিয়া শুরু করা হয়েছে। পরবর্তীতে দ্বিতীয় নোটিস পাঠানো হয় তাঁকে।

[আরও পড়ুন: কপালে লাল টিপ, সিঁথিতে সিঁদুর! মুখ্যমন্ত্রীর ছবি বিকৃতিকে কেন্দ্র করে উত্তাল ভাতার]

জানা গিয়েছে, দ্বিতীয় নোটিস পাওয়ার পরও সিবিআই দপ্তরে যাননি পার্থ চট্টোপাধ্যায়। তবে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকে একটি চিঠি পাঠিয়েছেন তিনি। সূত্রের খবর, শিক্ষামন্ত্রী জানিয়েছেন, নির্বাচন নিয়ে ব্যস্ত তিনি। ভোট মিললেই অর্থাৎ ২ মে-এর পর সিবিআইয়ের সঙ্গে যোগাযোগ করবেন।

[আরও পড়ুন: ডালখোলায় বিজেপি কর্মীর রহস্যমৃত্যু, খুন করে গাছে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে