৮ জ্যৈষ্ঠ  ১৪২৬  বৃহস্পতিবার ২৩ মে ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo নির্বাচন ‘১৯ দেশের রায় LIVE রাজ্যের ফলাফল LIVE বিধানসভা নির্বাচনের রায় মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
নির্বাচন ‘১৯

৮ জ্যৈষ্ঠ  ১৪২৬  বৃহস্পতিবার ২৩ মে ২০১৯ 

BREAKING NEWS

অর্ণব আইচ: অ্যাপক্যাবের মধ্যেই এটিএম কার্ড হাতিয়ে জালিয়াতির অভিযোগ উঠেছে চালকের বিরুদ্ধে। ৫০ হাজার টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে উঠেছে৷ অভিযুক্তের নাম শ্রীকান্ত পোদ্দার৷ বাড়ি মানিকতলায়। অভিযুক্তকে গ্রেপ্তার করেছে নারকেলডাঙা থানার পুলিশ।

[আরও পড়ুন: রিহ্যাব সেন্টারে যুবকের আত্মহত্যা, চাঞ্চল্য বেহালার পর্ণশ্রীতে ]

পুলিশ জানিয়েছে, দক্ষিণ কলকাতার ডি এল খান রোড থেকে ছেলেকে নিয়ে ওই অ্যাপক্যাবে ওঠেন এক দম্পতি। চালকের পাশে বসেছিলেন যুবক। তিনি’ই গল্পের ছলে চালককে জানান, তাঁর অ্যাপক্যাব অ্যাকাউন্ট থেকে আর বুকিং হয় না। কারণ, অ্যাপক্যাব সংস্থাটি তাঁর কাছ থেকে ৮০ টাকা পায়। দম্পতির জানিয়েছে, তখন ওই অ্যাপক্যাব চালক তাঁদের জানায় যে, এই সমস্যার সহজ সমাধান করছে তাঁর কাছে৷ শিয়ালদহের কাছে চলন্ত গাড়িতেই ব্যাংকের টাকা লেনদেনের যন্ত্র বের করে যুবক আরোহীর কাছ থেকে তাঁর এটিএম কার্ডটি চায়। যুবক তাঁকে কার্ডের পিন নম্বরও বলে দেন। অভিযোগ, ৮০ টাকা কেটে নিয়ে একটি ভুয়া কার্ড ফেরত দেয় অভিযুক্ত চালক। যা আরোহীরা বুঝতে পারেননি।

[আরও পড়ুন: গোলমাল পাকাতে জুড়ি নেই, শহরে ভোটের আগে পুলিশের নজরে ‘ট্রাবল মংগার’রা ]

ওই দম্পতি জানিয়েছেন, তাঁদের গন্তব্যে নামিয়ে সেই এটিএম কার্ড ব্যবহার করে ব্যাংক অ্যাকাউন্ট থেকে পাঁচবারে মোট ৫০ হাজার টাকা তুলে নেয় অভিযুক্ত চালক।  এবং পুরো বিষয়টি বোঝার পর দম্পতি নারকেলডাঙা থানায় অভিযোগ দায়ের করেন। তদন্ত শুরু করে মোবাইল ফোনের সূত্র ধরে সোমবার মানিকতলা থেকে চালককে পুলিশ গ্রেপ্তার করে পুলিশ। এর আগে সে এই ধরনের জালিয়াতি করেছে কি না, তা জানার চেষ্টা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং