BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘গো ব্যাক’ স্লোগান, গাড়ি ভাঙচুর, লেকটাউনে সব্যসাচী দত্তকে ঘিরে তুমুল বিক্ষোভ তৃণমূলের

Published by: Sayani Sen |    Posted: June 8, 2020 2:01 pm|    Updated: June 8, 2020 3:18 pm

People stage protest in front of BJP leader Sabyasachi Dutta at Laketown

কলহার মুখোপাধ্যায়, বিধাননগর: দলীয় কর্মীর বাড়িতে ঢোকার মুখে বাধা। সব্যসাচী দত্তকে (Sabyasachi Dutta) ঘেরাও করে তুমুল বিক্ষোভ। তাঁর গাড়িতে হামলা চালানো হয়। এমনকী ‘গো ব্যাক’ স্লোগান দেওয়া হয় বলেও দাবি বিজেপি নেতার। এই ঘটনাকে কেন্দ্র করে সোমবার উত্তপ্ত হয়ে ওঠে লেকটাউনের দক্ষিণদাঁড়ি। 

অভিযোগ, বেশ কয়েকদিন ধরে ওই এলাকার বাসিন্দা এক বিজেপি কর্মীকে হুমকি দেওয়া হচ্ছিল। তাঁর বাড়ির বিদ্যুৎ সংযোগও কেটে দেয়। তাঁর বাড়ি লক্ষ্য অজ্ঞাতপরিচয় বেশ কয়েকজন ইট-পাথর ছোঁড়ে বলেও অভিযোগ। তার ফলে আতঙ্কিত গেরুয়া শিবিরের ওই কর্মী। সোমবার দলের ওই কর্মীর বাড়িতে যাওয়ার কথা ছিল সব্যসাচী দত্তের। সেই অনুযায়ী কিশোর সাহা, পীযূষ কানোরিয়া-সহ বেশ কয়েকজন দলীয় কর্মীদের নিয়ে দক্ষিণদাঁড়ি এলাকায় যান সব্যসাচী দত্ত। অভিযোগ, বিজেপি কর্মীর বাড়ির সামনে গাড়ি পৌঁছনো মাত্রই ‘গো ব্যাক’ স্লোগান দেওয়া হয়। তাঁর গাড়িও আটকে দেওয়া হয়। যদিও তাঁর ব্যক্তিগত নিরাপত্তারক্ষীরাই পরিস্থিতি সেই সময় সামাল দেন। বিজেপি কর্মীর বাড়িতে পৌঁছন সব্যসাচী দত্ত।

Sabyasachi-Dutta

[আরও পড়ুন: মেট্রোতেও সফরসঙ্গী সাধের সাইকেল! যুবকের কাণ্ড দেখে হতবাক নেটিজেনরা]

এরপর বাড়ি থেকে বেরনোর পর আবারও সব্যসাচী দত্তকে ঘিরে ধরে চলে বিক্ষোভ। বেশ কয়েকজন তাঁর গাড়িতে হামলা চালায় বলেও অভিযোগ। পীযূষ কানোরিয়াকে ধাক্কা দিয়ে সরিয়ে দেওয়া বলেও অভিযোগ। সব্যসাচী দত্ত বলেন, “আমার কর্মী-সমর্থকদের মারধর করা হয়েছে। আমাকেও মারা হয়েছে। আমার গাড়ি ভাঙচুর করা হয়েছে। আমি যদি বহিরাগত হয়ে থাকি তাহলে এখানে যারা বিধায়কের নামে শ্লোগান দিচ্ছে সেও বহিরাগতই হবে।” তাঁর দাবি, তৃণমূলের এক প্রভাবশালী নেতার উসকানিতে তাঁকে ঘিরে বিক্ষোভ করা হয়েছে। যদিও তৃণমূল সেই অভিযোগ খারিজ করে দিয়েছে। শাসকদলের দাবি, দক্ষিণদাঁড়িতে মাস্ক বিলি করতে গিয়েছিলেন সব্যসাচী দত্ত। সেই সময় তিনি উসকানিমূলক মন্তব্য করেন। তার ফলে একদল মানুষ রেগে যায়। তাঁকে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন।

Sabyasachi-Dutta

এদিকে, বিক্ষোভের ঘটনায় লেকটাউন থানায় অভিযোগ জানাতে যান সব্যসাচী দত্ত। থানার সামনেও তাঁকে ঘিরে বেশ কয়েকজন একপ্রস্থ বিক্ষোভ দেখান। 

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: বেসরকারি স্কুলের ফি কি বাড়ছে? সিদ্ধান্ত জানিয়ে শিক্ষামন্ত্রীকে চিঠি দিল কর্তৃপক্ষ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে