BREAKING NEWS

১৯ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ৫ আগস্ট ২০২১ 

READ IN APP

Advertisement

মাত্র ১০০ টাকা নিয়ে বিবাদে জোড়াসাঁকোয় খুন ভ্যানচালক! ধৃত তিনজনকে টানা জেরায় রহস্যভেদ

Published by: Sayani Sen |    Posted: July 12, 2021 1:04 pm|    Updated: July 12, 2021 1:04 pm

Police arrested three person in Jorasanko murder case । Sangbad Pratidin

অর্ণব আইচ: দেহ উদ্ধারের ২৪ ঘণ্টার মধ্যেই জোড়াসাঁকোয় (Jorasanko) ভ্যানচালক খুনের রহস্যভেদ। তদন্তে নেমে পুলিশ জানতে পারে, মাত্র ১০০ টাকার জন্য খুন করা হয় ওই ভ্যানচালককে। এই ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

রবিবার সকালে জাকারিয়া স্ট্রিট ও বালাজি দত্ত লেনের সংযোগস্থলের কাছ থেকে রক্তাক্ত অবস্থায় এক যুবকের দেহ উদ্ধার করা হয়। জানা যায়, মৃত ওই যুবকের নাম রঞ্জিত। পেশায় তিনি ভ্যান চালক। দেখা যায়, দুষ্কৃতীরা তাঁকে নৃশংসভাবে আঘাত করেছে। তাঁর মাথা ও আঙুলে ছিল কাটা ও আঘাতের চিহ্ন। মৃত্যু নিশ্চিত করতে তাঁর গলায় ফাঁসও দেয় দুষ্কৃতীরা।

[আরও পড়ুন: ভোররাতে হাওড়ার তুলোর গুদামে অগ্নিকাণ্ড, শাটার ভেঙে আগুন নেভাতে হিমশিম দমকল কর্মীরা]

জোড়াসাঁকো থানার পুলিশ (Police) ঘটনার তদন্তে নামে। গলির মোড়ে থাকা সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে পুলিশ। তাতেই কয়েকজনকে দেখা যায়। পুলিশ সমীর নামে এক যুবক এবং তার দুই সঙ্গীকে আটক করে। জেরায় পুলিশ জানতে পারে, সমীর মৃত যুবকের সঙ্গে ভ্যান চালানোর কাজ করত। তার বদলে রঞ্জিত তাকে টাকা দিতেন। কিন্তু সপ্তাহান্তে রঞ্জিত তাঁর সঙ্গীকে টাকা দেননি। অভিযোগ, সেই কারণেই সমীর ও তার সঙ্গীরা রঞ্জিতকে খুন করে। এই বিষয়টি যাচাই করতে তিনজনকে রবিরার রাতভর জেরা করে পুলিশ। টানা জেরায় ভেঙে পড়ে ওই যুবকেরা। ভ্যানচালক রঞ্জিতকে নৃশংসভাবে খুনের কথা স্বীকার করে নেয়। চাঞ্চল্যকর এই তথ্য সামনে আসার পর পুলিশ হারু কর্মকার, মহম্মদ সমীর এবং ফিরোজ খান নামে তিনজনকে গ্রেপ্তার করে।

[আরও পড়ুন: নতুন মডিউল তৈরিই লক্ষ্য? ধৃত জেএমবি জঙ্গিদের সঙ্গে ISIS যোগের সম্ভাবনা, দাবি গোয়েন্দাদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement