৩১ ভাদ্র  ১৪২৬  বুধবার ১৮ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

অর্ণব আইচ: ফের রাতের কলকাতায় নাকা চেকিং চলাকালীন আক্রান্ত পুলিশ কর্মী ও সিভিক ভলান্টিয়র। অভিযোগ, রবিবার রাতে সার্ভে পার্ক এলাকায় এক পুলিশ কর্মী ও সিভিক ভলান্টিয়রকে মারধর করেন এক বাইক আরোহী। ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে তাকে।

[আরও পড়ুন: ঘুচল ‘মাওবাদী সমর্থক’ তকমা, ১০বছর পর বেকসুর খালাস মানবাধিকার কর্মী]

বেপরোয়া গাড়ির গতি রুখতে অন্যান্যদিনের মতো রবিবারও নাকা চেকিং চলছিল শহরের বিভিন্ন প্রান্তে। হাইল্যান্ড পার্ক এলাকায় ট্রাফিক নিয়্ন্ত্রণে কাজ করছিল সার্ভে পার্ক থানার পুলিশ। চেকিং চলাকালীন রাতে বাইক নিয়ে ওই রাস্তা দিয়েই যাচ্ছিলেন অমিত কবিরাজ নামে এক ব্যক্তি। তার সঙ্গেই ছিলেন স্ত্রী ও দুই সন্তান। কিন্তু তাঁদের কারও মাথায় হেলমেট ছিল না বলে অভিযোগ। এই দৃশ্য নজরে পড়তেই বাইকটিকে আটকানোর চেষ্টা করেন কর্তব্যরত পুলিশ কর্মীরা। কিন্তু দাঁড়াতে রাজি হয়নি ওই বাইক চালক। বরং তড়িঘড়ি সেখান থেকে চম্পট দেওয়ার চেষ্টা করে অমিত।

সেই সময় সত্যেন্দ্র কানুয়ার নামে এক পুলিশ কর্মী বাইকটিকে আটকানোর চেষ্টা করেন। তাঁকে সহযোগিতা করেন এক সিভিক ভলান্টিয়র। সেই সময় আচমকা ওই পুলিশ কর্মীকে অমিত কবিরাজ ধাক্কাধাক্কি করতে শুরু করে বলে অভিযোগ। মারধর করা হয় ওই সিভিক ভলান্টিয়রকে। তাঁর বাঁ হাতে চোট লাগে। তাঁকে উদ্ধার করতে ছুটে যান অন্যান্য পুলিশ কর্মীরা। ঘটনাস্থল থেকেই আটক করা হয় অমিত কবিরাজ ও তার গাড়িটিকে।

[আরও পড়ুন: পুলিশ হেফাজতে সর্বক্ষণ ছেলের পাশে মা, আরসালানকে সান্ত্বনা পরিবারের]

ওই ব্যক্তিকে আটক করে পরীক্ষা করলে জানা যায়, ঘটনার সময় মদ্যপ অবস্থায় ছিলেন অমিত কবিরাজ। যার জেরেই তিনি পুলিশের উপর হামলা চালিয়েছন। এরপরই অমিতকে গ্রেপ্তার করে সার্ভে পার্ক থানা এলাকার পুলিশ। একের পর পর এক নাকা চেকিং চলাকালীন ঘটছে একই ঘটনা। আক্রান্ত হচ্ছেন কর্তব্যরত পুলিশ কর্মীরা। ইতিমধ্যেই রাতের শহরে তাণ্ডব চালানোর অভিযোগে গ্রেপ্তারও করা হয়েছে কয়েকজনকে। তা সত্ত্বেও কিছুতেই পালটাচ্ছে না ছবি। 

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং