BREAKING NEWS

১২ ফাল্গুন  ১৪২৭  বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

রাতভর জেরায় মিলল তথ্য, জোড়াবাগানে শিশুকে যৌন নির্যাতন ও খুনের ঘটনায় আটক দারোয়ান

Published by: Sayani Sen |    Posted: February 5, 2021 10:30 am|    Updated: February 5, 2021 10:34 am

An Images

অর্ণব আইচ: জোড়াবাগানে (Jorabagan) শিশুকে যৌন নির্যাতনের পর খুনের ঘটনার প্রায় সমাধানের পথে পুলিশ। ইতিমধ্যেই এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। বাজেয়াপ্ত করেছে তার মোবাইলও। তার মাধ্যমে গোটা ঘটনার সূত্র পাওয়া যাবে বলেই আশাবাদী তদন্তকারীরা।

পুলিশ সূত্রে খবর, আটক ওই ব্যক্তি রাম কুমার। লম্বু নামেই এলাকায় পরিচিত সে। এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী রাম কুমার ওরফে লম্বু ঝাড়খণ্ডের বাসিন্দা। দারোয়ানের কাজ করত সে। বৃহস্পতিবার বেলা তিনটে নাগাদ পুলিশ তাকে আটক করে। রাতভর চলে জেরা। তাতেই ভেঙে পড়ে সে। পুলিশকে জানায়, ঘটনার দিন অত্যধিক মদ্যপান করেছিল সে। বহুতলে শিশুকে ডেকে নিয়ে যায় সে। মদের নেশায় রাম কুমার ওরফে লম্বু ওই শিশুর উপর যৌন নির্যাতন করে। এরপর অচৈতন্য হয়ে যায় সে। জ্ঞান ফেরার পর ওই শিশু ঘটনার কথা সকলকে জানিয়ে দিতে পারে বলেই আশঙ্কা করতে থাকে রাম কুমার ওরফে লম্বু। এরপর বাড়ি ফিরে যায় সে। নিয়ে আসে ধারাল ছুরি। বহুতলে উঠে নাবালিকাকে সেটি দিয়েই খুন করে। গোটা ঘটনার বর্ণনা দেওয়ার পর পুলিশ রাম কুমারকে আটক করে। তার মোবাইলটিও বাজেয়াপ্ত করা হয়েছে। রাম কুমার ওরফে লম্বু মোবাইল থেকে নিয়মিত শিশুদের পর্নোগ্রাফি দেখত বলেই জানিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: PPE পরতে ৩০ মিনিট! রোগী মৃত্যুতে হাসপাতালকে ৫ লক্ষ টাকা জরিমানা স্বাস্থ্য কমিশনের]

জোড়াবাগানে মামার বাড়িতে ঘুরতে এসেছিল সে। সেখানেই এহেন নৃশংস অপরাধের শিকার হয়। বুধবার রাত থেকেই নিখোঁজ ছিল। অনেকক্ষণ খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাননি পরিবারের লোকজন। তারপর বৃহস্পতিবার সকালে জোড়াবাগানের বৈষ্ণব শেখ স্ট্রিটের বাড়ি থেকে তার দেহ উদ্ধার করা হয়। জোড়াবাগান থানার পুলিশ এবং লালবাজারের গোয়েন্দারা তদন্তে নামে। বেলায় ফরেনসিক দল ঘটনাস্থলে পৌঁছয়। ঘটনাস্থল থেকে ছুরি, আটক হওয়া রাম কুমার এবং শিশুর পরণের পোশাকের ছেঁড়া অংশ সংগ্রহ করেন আধিকারিকরা। জেরায় রাম কুমারের উঠে আসা তথ্যেই ঘটনার সমাধানসূত্র বেরবে বলেই আশাবাদী তদন্তকারীরা।

[আরও পড়ুন: হাসপাতালের গাফিলতিতে মৃত্যু শিল্পীর, ক্ষতিপূরণের টাকায় সংগীত শিখবেন মেধাবী ছাত্ররা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement