BREAKING NEWS

১২ ফাল্গুন  ১৪২৭  বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

পুলিশের কাজে বাধা দেওয়ার অভিযোগ, আটক বিজেপি নেতা রাকেশ সিংয়ের দুই ছেলে

Published by: Tiyasha Sarkar |    Posted: February 23, 2021 8:45 pm|    Updated: February 24, 2021 9:38 am

An Images

অর্ণব আইচ: তদন্তের কাজে বাধা দেওয়ার অভিযোগ। বিজেপি নেতা রাকেশ সিংয়ের (Rakesh Singh) দুই ছেলেকে আটক করল পুলিশ। ধৃতদের কাছ থেকে তদন্তে প্রয়োজনীয় তথ্য পাওয়া যাবে বলেই মনে করছেন তদন্তকারীরা।

মঙ্গলবার দুপুরে আচমকাই কোকেন কাণ্ডে অভিযুক্ত রাকেশ সিংয়ের অরফানগঞ্জ এলাকার বাড়িতে হাজির হয় কলকাতা পুলিশের বিশাল বাহিনী। প্রথমে সিআইএসএফ তাঁদের বাড়ির ভিতরে ঢুকতে বাধা দেয়। এরপর সামনে আসেন রাকেশ-পুত্র। পুলিশ আধিকারিকদের ভিতরে ঢুকতে তিনি বাধা দেন বলে অভিযোগ। তিনি দাবি করেন, পুলিশের কাছে যথাযথ নথি নেই। বিষয়টিকে কেন্দ্র করে শুরু হয় বচসা। উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি।  বিকেল ৫ টায় অবশেষে বাড়ির ভিতরে প্রবেশ করেন আধিকারিকরা। সেই সময়ই জানা গিয়েছিল, এদিনই গোটা বাড়িতে তল্লাশি চালানো হবে। তিনঘণ্টা তল্লাশি চালানোর পর রাত আটটা নাগাদ রাকেশ সিংয়ের বাড়ি থেকে বের হন পুলিশ আধিকারিকরা। সন্ধেয় রাকেশ সিংয়ের দুই ছেলে সাহেব ও শুভমকে আটক লালবাজারে নিয়ে যায় পুলিশ। তদন্তকারীদের তরফে জানানো হয়েছে, কাজে বাধা দেওয়ার অভিযোগেই আটক করা হয়েছে এই দুই যুবককে।

[আরও পড়ুন: করোনা আক্রান্ত মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার অবনতি, ভরতি হাসপাতালে]

উল্লেখ্য,  কয়েকদিন আগেই কোকেন কাণ্ডে নাম জড়িয়েছে বিজেপি নেতা রাকেশ সিংয়ের (Rakesh Singh)। ধৃত নেত্রী পামেলা গোস্বামী সংবাদমাধ্যমের সামনে রাকেশের বিরুদ্ধে চক্রান্তের অভিযোগ করেছেন। পরবর্তীতে সোমবার কলকাতার পুলিশ কমিশনারকে মেল করেন বিজেপি নেতা। কলকাতা পুলিশ ও পামেলার বিরুদ্ধে মানহানির মামলার হুঁশিয়ারি দেন। এদিকে বিজেপি (BJP) যুব নেত্রী পামেলা গোস্বামীর অভিযোগের ভিত্তিতে রাকেশ সিংকে (Rakesh Sing)তলব করে লালবাজার। মঙ্গলবার বিকেল চারটের মধ্যে তাঁকে কলকাতা পুলিশের সদর দপ্তরে হাজিরার নির্দেশ দেওয়া হয়। কিন্তু লালবাজারে যাননি তিনি।

[আরও পড়ুন: অভিষেকের স্ত্রী রুজিরাকে সওয়া এক ঘণ্টা জিজ্ঞাসাবাদ CBI-এর, প্রশ্ন ব্যাংক লেনদেন নিয়ে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement